31.1 C
Kolkata
Thursday, May 13, 2021

Taiwan Train Derails: পাতাল রেলে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩৬, এখনও আটকে ৭২

Must read

#তাইওয়ান: ভয়ঙ্কর ট্রেন দুর্ঘটনা তাইওয়ানে । পাতাল রেলে মারাত্মক এক দুর্ঘটনায় নিহত প্রায় ৩৬ জন । আহতের সংখ্যা এখন পর্যন্ত ১২। যুদ্ধকালীন তৎপরতায় দুর্ঘটনাস্থলে উদ্ধারকাজ শুরু হয়েছে। জানা যাচ্ছে, উদ্ধারকারীরা এখনও সমস্ত ক্ষতিগ্রস্ত বগির কাছে পৌঁছাতে পারেননি। শুক্রবার (২ এপ্রিল) এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে পূর্ব তাইওয়ানের তাইপেই-এ । সংবাদসংস্থা রয়টার্স তরফে জানা গিয়েছে, কমপক্ষে পাঁচ থেকে আটটি বগি দুর্ঘটনায় সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে গিয়েছে।

এ দিন সকাল সাড়ে ৯টা নাগাদ সমুদ্র তীরবর্তী শহর হুয়ালিয়েনের কাছে ঘটনাটি ঘটে । তাইওয়ানের প্রেসিডেন্টের দফতর থেকে ভয়াবহ এই দুর্ঘটনার ঘটনায় শোকপ্রকাশ করা হয়েছে । এই মুহূর্ত যত শীঘ্র সম্ভব উদ্ধারকাজ শেষ করার দিকে জোর দেওয়া হচ্ছে বলেও জানিয়েছে প্রেসিডেন্ট দফতর ।

স্থানীয় UDN নিউজ ওয়েবসাইট মারফত জানা গিয়েছে, কমপক্ষে অন্তত ৭২ জনের আটকে থাকার সম্ভবনা রয়েছে টানেলের মধ্যে । দুর্ঘটনাটি মাটির নীচে সুড়ঙ্গের মধ্যে ঘটায় উদ্ধারকাজ বারবার বাধাপ্রাপ্ত হচ্ছে । টানেলের মধ্যে ট্রেনের সব কামড়া গুলি পাল্টি খেয়ে দুমড়ে মুচড়ে গিয়েছে । এখনও পর্যম্ত মাত্র দু’টি বগি উদ্ধার করা সম্ভব হয়েছে ।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article