Seven killed, 30 injured in bus-SUV collision in Uttar Pradesh’s Pilibhit | Sangbad Pratidin

Published by: Biswadip Dey |    Posted: October 17, 2020 11:43 am|    Updated: October 17, 2020 11:43 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার ভোরে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। একটি বাসের সঙ্গে বোলেরো গাড়ির সংঘর্ষে অন্তত ৭ জনের মৃত্যু হয়েছে। আহত কমপক্ষে ৩০। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পিলিভিট জেলার পুরানপুরা এলাকায়। লখনউ থেকে ওই যাত্রী বোঝাই বাসটি আসছিল বলে জানা গিয়েছে। গাড়িটি আসছিল পুরাইপুর থেকে। ভোর চারটে নাগাদ মুখোমুখি সংঘর্ষ হলে গাড়িটি ছিটকে রাস্তার পাশে মাঠে গিয়ে পড়ে। দু’টি গাড়ি মিলিয়ে পঞ্চাশজন যাত্রী ছিল বলে সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন পিলিভিটের পুলিশ সুপারিটেন্ডেন্ট জয় প্রকাশ। বাসে ছিল চল্লিশ জন। গাড়িটিতে ছিল দশ জন যাত্রী।

তিনি জানিয়েছেন, দুর্ঘটনাটি ঘটেছে বাস চালকের অমনোযোগের কারণে। বাসের কয়েকজন যাত্রী জানিয়েছেন, বাস চালক গাড়িটিকে দেখতেই পাননি। তিনিই বাসটি নিয়ে গিয়ে সোজা ধাক্কা মেরে দেন গাড়িটিকে। সুপারিটেন্ডেন্ট জানাচ্ছেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। দোষীর বিরুদ্ধে পদক্ষেপ করা হবে।’’

[আরও পড়ুন: প্রকাশ্যে যুবককে গুলি করে খুন বিজেপি বিধায়ক ঘনিষ্ঠের! ফের প্রশ্নের মুখে উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা]

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি তাঁর সহানুভূতি প্রকাশ করেছেন। মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। পাশাপাশি আহতদের যথাযথ চিকিৎসার জন্যও নির্দেশ দিয়েছেন। প্রসঙ্গত, যাত্রীদের অধিকাংশই পিলভিটের বাসিন্দা।

পুলিশ জানাচ্ছে, ভোরবেলা দ্রুত বাঁক নেওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় পুলিশকর্মীরা এলাকায় দ্রুত পৌঁছে উদ্ধারকার্য শুরু করেন। আহতদের পিলিবিটের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিকটবর্তী বরেলি জেলার হাসপাতালেও নিয়ে যাওয়া হয় কয়েকজনকে।

[আরও পড়ুন : কারচুপি রুখতে কড়া পদক্ষেপ, বড় বদল আসছে রান্নার গ্যাস সিলিন্ডার সরবরাহের নিয়মে]

Leave a Comment

%d bloggers like this: