24 C
Kolkata
Wednesday, May 12, 2021

MI vs CSK Fantasy 11 Prediction: টানা হাফ ডজন জয়ের লক্ষ্যে ধোনিরা, সামনে আজ মুম্বই

Must read

নয়াদিল্লি: হার দিয়ে শুরু হয়েছিল অভিযান। তারপর থেকে স্বপ্নের প্রত্যাবর্তন। টানা পাঁচ ম্যাচে জয়। ব্যাটিংয়ের কথা বলবেন? স্লগ ওভারে ১৩.২৪ করে রান উঠেছে গড়ে। আইপিএলের সবকটি দলের মধ্যে সেরা। বোলিংয়ের কথা বলবেন? পাওয়ার প্লে-তে বিপক্ষের সবচেয়ে বেশি উইকেট তুলেছে দলের বোলাররা। আইপিএলে যেন অপ্রতিরোধ্য দেখাচ্ছে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসকে।

আর শনিবার তাদের প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের ইতিহাসে সফলতম দল। পাঁচবারের চ্যাম্পিয়ন। দুরন্ত সব রেকর্ড রয়েছে রোহিত শর্মাদের ঝুলিতে। তবে এবারের আইপিএলে কিছুটা চাপে। ৬ ম্যাচ খেলে তিনটিতে জিতলেও তিন ম্যাচে হারতেও হয়েছে মুম্বইকে। চেন্নাইয়ের কাছে হারতে হলে প্লে অফের দৌড়ে চাপ বাড়বে নীতা অম্বানির দলের ওপর।

মুম্বইকে ভোগাচ্ছে তাদের অন্যতম সেরা দুই ম্যাচ উইনার হার্দিক পাণ্ড্য ও কায়রন পোলার্ড তাঁদের সেরা ছন্দে না থাকায়। মুম্বইয়ের সাফল্যের অন্যতম বড় কারণ নতুন বলে নিউজিল্য়ান্ডের পেসার ট্রেন্ট বোল্টের নিয়মিত উইকেট তোলার দক্ষতা। যদিও এবারের আইপিএলে সেভাবে জ্বলে উঠতে পারছেন না বোল্ট। বিশেষ করে নতুন বলে পাওয়ার প্লে-তে প্রতিপক্ষ শিবিরে ধাক্কা দিতে পারছেন না তিনি।

তবে আগের ম্যাচে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছে মুম্বই। নয়াদিল্লির উইকেটে মানিয়ে নিতে পেরেছেন রোহিত শর্মারা। যার প্রতিফলন, রাজস্থান রয়্যালসকে আগের ম্য়াচে ৭ উইকেটে হারিয়ে দেওয়া। সেই ছন্দ বজায় রাখতে পারলে শনিবার ধোনিদের সামনেও কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারেন রোহিতরা।

সম্ভাব্য দল

মুম্বই ইন্ডিয়ান্স: কুইন্টন ডি’কক (উইকেটকিপার), রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ড্য, কায়রন পোলার্ড, ক্রুণাল পাণ্ড্য, রাহুল চাহার, জয়ন্ত যাদব, নাথান কুল্টার নাইল, ট্রেন্ট বোল্ট ও যশপ্রীত বুমরা।

চেন্নাই সুপার কিংস: ফাফ ডুপ্লেসি, রুতুরাজ গায়কোয়াড়, সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, মঈন আলি, রবীন্দ্র জাডেজা, স্যাম কারান, মহেন্দ্র সিংহ ধোনি (অধিনায়ক ও উইকেটতকিপার), ডোয়েন ব্র্যাভো, দীপক চাহার, শার্দুল ঠাকুর ও লুনগি এনগিডি।

.

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article