32 C
Kolkata
Sunday, May 16, 2021

Kkr vs Pbks: ‘আমরা সুরক্ষিত, কিন্তু গোটা ভারতে কী হচ্ছে জানি’, বললেন Eoin Morgan

Must read

#আহমেদাবাদ:

পরপর চার ম্যাচে হারের পর অবশেষে জয়। সব থেকে বড় কথা, তাঁর ক্যাপ্টেন্সি নিয়ে প্রশ্ন উঠেছিল। কিন্তু সাফল্য এলে সব প্রশ্ন ধামাচাপা পড়ে যায়। এদিনও সেটাই হল। কেকেআর ক্যাপ্টেন ইয়ন মরগ্যান পঞ্জাবের বিরুদ্ধে জয়ের জন্য বোলারদের কৃতিত্ব দিয়ে গেলেন। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পঞ্জাবের বিরুদ্ধে পাঁচ উইকেটে জেতার পর অধিনায়ক মরগ্যান বললেন, ”গত কয়েকদিন আমরা পরিশ্রমের কোনও খামতি রাখিনি। তবে কিছুতেই দলগত পারফরম্যান্স ভাল হচ্ছিল না। আজ বোলাররা দারুন পারফর্ম করেছে। আমরা যেভাবে শুরু করেছিলাম সেভাবেই শেষ করেছি। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত পঞ্জাবের ওপর চাপ বজায় রাখতে চেয়েছিলাম। এদিন সেটা করতে পেরেছি।”

টি-টোয়েন্টি ক্রিকেটে এদিন সাত হাজার রান পূর্ণ করলেন মরগ্যান। ইংরেজ অধিনায়কের মুখে শিবম মাভির প্রশংসা শোনা গেল। তিনি বললেন, ”ও যেভাবে গেইলকে আউট করল, অসাধারণ। গত ম্যাচেও ভাল খেলেছিল ও। ওর ম্যাচিওর পারফরম্যান্সে গোটা দল খুশি। আমাদের দলে সুনীল নারিন, বরুণ চক্রবর্তী মতো স্পিনার রয়েছে। তবে এখনো টুর্নামেন্টের অনেকটাই বাকি। এভাবে পারফর্ম করতে পারলে হয়তো ভাল জায়গায় গিয়ে শেষ করতে পারব। তার জন্য আমাদের ব্যাটিং এবং বোলিং, দুদিকেই অন্যদের ছাপিয়ে যেতে হবে।

করোনা মহামারীর মধ্যেই আইপিএল চলছে। তা নিয়ে এরই মধ্যে প্রশ্ন উঠেছে। অনেকেই বলছেন, দেশের এই দুঃসময়ে আইপিএল কি না করলেই নয়! তবে ক্রিকেট প্রেমিদের যুক্তি, করোনার এই সময়ে আইপিএল আছে বলেই বহু মানুষ ঘন্টার পর ঘন্টা বাড়িতে বসে রয়েছেন। ক্রিকেটের জন্য অনেকের মুখে হাসি ফুটছে এই দুঃসময়ে। তাই আইপিএল চললে কোনো ক্ষতি নেই। কেকেআরের অধিনায়ক ক্যাপ্টেন মরগ্যান বলে গেলেন, ”জৈব সুরক্ষা বলয়ে থাকাটা চ্যালেঞ্জের। এত প্লেয়ার এবং সাপোর্ট স্টাফদের জন্য সব কিছু ম্যানেজ করাও কর্তৃপক্ষের জন্য বেশ চাপের। তবে আমরা সুরক্ষিত। নিজেরা বায়ো বাবলে থাকলেও জানি সারা ভারতের কী অবস্থা এখন! আমরা এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য একসঙ্গে চেষ্টা করতে পারি। শুধু ভারত নয়, গোটা বিশ্বের মানুষের জন্যই আমাদের কিছু না কিছু করতে হবে। আমরা অনেক কঠিন সময় দেখেছি। এই সময়টাতে একসঙ্গে থাকতে হবে। তবেই আমরা খারাপ সময় কাটিয়ে উঠতে পারব।”



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article