31 C
Kolkata
Friday, May 7, 2021

IPL 2021: ‘KKR অত্যন্ত বোরিং, ফাস্ট ফরোয়ার্ড করে খেলা দেখি!’ বলছেন Sehwag

Must read

নিজস্ব প্রতিনিধি: চলতি আইপিএলে (IPL 2021) কলকাতা নাইট রাইডার্সের (KKR) পারফরম্যান্স দেখে ক্রমেই হতাশ হয়েছেন তিনি। কখনও বিরক্তি প্রকাশ করেছেন, তো কখনও ক্ষোভ উগরে দিয়েছেন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। ভারতের প্রাক্তন ওপেনার এবার কেকেআর-কে ধুয়ে দিলেন। বীরু সাফ বলছেন যে, লিগ তালিকায় ৬ নম্বরে থাকা দলের খেলা এতই বিরক্তিকর যে, তিনি অইন মর্গ্যানদের (Eoin Morgan) খেলা ‘ফাস্ট ফরোয়ার্ড’ করে দেখেন।

ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে বীরু কেকেআরকে নিয়ে নিজের হতাশ ব্যক্ত করলেন। কলকাতার ব্যাটিং অর্ডারের ধারাবাহিক ব্যর্থতার প্রসঙ্গে শেহওয়াগ বলছেন, “আমি কলকাতার ব্যাটিং অর্ডার নিয়ে একদম খুশি নই। নীতিশ রানা এখনও ওপেন করছে। যে শুরুটা ওদের দরকার, সেটা ওরা পারছে না। শুভমান গিল ওর সেরা ফর্মে নেই। দিল্লির বিরুদ্ধে অনেক বল খেলে মাত্র ৪০ রান করেছেন। যদিও সেটাও মেনে নিই, তাহলে ওর সঙ্গে এমন একজনকে ক্রিজে দরকার যে, রানটা বাড়াতে পারবে। কেকেআরের জন্য সেটা ভাল হবে।”

আরও পড়ুন: IPL 2021: Pollard অস্ত্রেই CSK বধ করল MI, ক্যারিবিয়ান নায়কের জন্য সেলিব্রেশনে মাতল ড্রেসিংরুম

অন্যদিকে কলকাতার খেলা শেহওয়াগের কাছে এখন বিরক্তির কারণ। তাঁর বক্তব্য, “ব্যাটিং অর্ডার বদলাচ্ছে না কেকেআর। যেটা হজম করা যায় না। আমি যখন মোবাইল বা ল্যাপটপে কোনও ওটিটি প্ল্যাটফর্মে ছবি দেখি,তখন বিরক্তিকর দৃশ্য চোখে পড়লেই এগিয়ে যাই। কেকেআরের খেলাও এতটাই বোরিং। আমাকে ফাস্ট ফরোয়ার্ড করে দেখতে হয়।” আগামিকাল বেঙ্গালুুরুর বিরুদ্ধে নামবে কেকেআর। তার আগেই শেহওয়াগের এই বাক্যবাণ রীতিমতো ভাবাবে কেকেআরের ফ্যানেদেরও!



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article