IPL 2020: ধোনিকে নিয়ে মসকরা, নেটিজেনদের তোপের মুখে ভাজ্জি

নিজস্ব প্রতিবেদন: মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেটার মাঠে আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করবেন, তা মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। সোশ্যাল মিডিয়ায় ধোনিকে ধুয়ে দিয়েছেন নেটিজেনরা। আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করায় ধোনিকে নিয়ে অসন্তুষ্ট অনেকেই। এদিকে এই বিতর্কে যেন আগুনে ঘি ঢেলে দিয়েছেন হরভজন সিং। টুইট করে নেটিজেনদের তোপের মুখে ভাজ্জি।
 

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে আম্পায়ার ওয়াইড বল দিতে গিয়েও ধোনির চোখরাঙানিতে শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদল করেন যা নিয়ে হুলস্থূল কাণ্ড বেঁধে গিয়েছে। আর ভিডিয়োটিতে একগুচ্ছ হাসির ইমোজি দিয়ে টুইট করেছেন হরভজন সিং।

 

ব্যক্তিগত কারণ দেখিয়ে আমিরশাহিতে এবারের আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন চেন্নাই সুপার কিংসের ভারতীয় স্পিনার হরভজন সিং। এদিকে ওয়াইড বল বিতর্কে  হরভজনের এই মসকরা একেবারেই মেনে নিতে পারেননি নেটিজেনরা। সিএসকের ফ্যানরা তো ফানি কমেন্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় কার্যত ধুয়ে দিয়েছেন।
 

 

 

কেউ কেউ বলছেন, যে হরভজন সিং আফ্রিদিকে সাহায্য করেন, কিন্তু ধোনিকে নিয়ে মসকরা করেন। এমনকি মুম্বই থেকে তাঁকে তাড়িয়ে দেওয়া হয়, শেষ পর্যন্ত সিএসকে ২০১৮ সালে তাঁকে দলে নেয় বলে আইপিএলে খেলতে পেরেছেন। এমনকি হরভজনকে শ্রীসন্থকে চড় মারার কথাও কেউ কেউ মনে করিয়ে দিয়েছেন।

 

আরও পড়ুন – IPL 2020: ‘বস’ ইজ ব্যাক! শারজায় গেইল-কেএল ঝড়ে RCB বধ পঞ্জাবের  

 

Leave a Comment

%d bloggers like this: