কিভাবে Paytm-এ সিনেমার টিকিট Cancel করবেন

আপনি শেষ মুহূর্তে Paytm-এ আপনার সিনেমার টিকিট বাতিল করতে পারেন।

আপনি আগ্রহী নন এমন একটি সিনেমার জন্য আপনার টিকিট বাতিল করতেও সক্ষম হতে পারেন। সব ক্ষেত্রে, Paytm-এ কীভাবে সিনেমার টিকিট বাতিল করবেন তা জানা গুরুত্বপূর্ণ। আপনি খুঁজছেন কিভাবে আমি Paytm-এ সিনেমার টিকিট বাতিল করতে পারি। এটা না করেই Paytm-এ আপনার সিনেমার টিকিট বাতিল করা সম্ভব। তুমি সঠিক স্থানে আছ. এই নিবন্ধে, আমরা আপনাকে Paytm-এ সিনেমার টিকিট বাতিল করার পদক্ষেপগুলি দেখাব।

অনলাইনে টিকিট বুক করার জন্য পেটিএম একটি দুর্দান্ত সরঞ্জাম। এটি আপনাকে রিচার্জ করতে এবং আপনার বিল পরিশোধ করতে দেয়। এটি প্রতিটি সিনেমার টিকিট সংরক্ষণের সাথে ক্যাশব্যাক এবং কুপন অফার করে। আমি নিশ্চিত যে অনেকেই সিনেমার টিকিট বুক করতে Paytm টুল ব্যবহার করেছেন।

আপনার Paytm অ্যাপ খুলুন। এই ধাপে আপনাকে আপনার ফোনের অ্যাপ তালিকা থেকে Paytm অ্যাপ্লিকেশনটি নির্বাচন করতে হবে। অ্যাপে Paytm লোগো লেখা থাকবে। এটি অন্যান্য Paytm অ্যাপের সাথে বিভ্রান্ত হওয়া উচিত নয়।

“আপনার Paytm অ্যাপ খুলুন”
2. একবার আপনি Paytm খুললে, তিনটি লাইনে আলতো চাপুন৷ বাম দিকে, আপনি Paytm অ্যাপ দেখতে পাবেন। আপনি বাম উপরের কোণে তিনটি অনুভূমিক স্ট্রাইপ দেখতে পাবেন। তাদের উপর ক্লিক করুন. তারপর আপনি আমার পাসবুক এবং আমার অর্ডার সহ অনেকগুলি বিকল্প দেখতে পাবেন।

“তিনটি লাইনে আলতো চাপুন”
3. আমার অর্ডার দেখতে এখানে ক্লিক করুন. আপনি আপনার অর্ডারের জন্য একাধিক বিকল্প দেখতে পাবেন। এটি মূলত আপনার অর্ডার ইতিহাস। অতীতের সমস্ত লেনদেন।

“আমার অর্ডারে ক্লিক করুন”
4. টিকিটে ক্লিক করুন: এখন, আপনি যদি আমার অর্ডারে ক্লিক করেন তবে আপনি কেনাকাটা, ভ্রমণ এবং টিকিটের মতো একাধিক বিকল্প দেখতে পাবেন। এই সব অপশন থেকে টিকিট অপশনে ক্লিক করুন। আপনি Paytm অ্যাপের টিকিটের তালিকা দেখতে পাবেন যা আপনি কিনেছেন।

“টিকিটে ক্লিক করুন”
5. আপনার সবচেয়ে সাম্প্রতিক সিনেমার টিকিটের অর্ডার দেখতে সিনেমার টিকিটে ক্লিক করুন যা আপনি Paytm এর মাধ্যমে করেছেন। আপনি যে বুকিং বাতিল করতে চান তাতে ক্লিক করুন।

“সিনেমার টিকিটে ক্লিক করুন”
6. আপনার টিকিট দেখতে এবং তথ্য দেখতে বুকিং বাতিল করুন ক্লিক করুন। আপনি “ক্যান্সেল বুকিং” এ ক্লিক করার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার টিকিট বাতিল হয়েছে।

“কন্সেল বুকিং এ ক্লিক করুন”
7. টিকেট বাতিল ক্লিক করুন. একটি পপ-আপ এখন উপস্থিত হবে যাতে জানানো হয় যে বাতিল করা হলে আপনার ওয়ালেটে অর্থ ফেরত দেওয়া হবে। আপনি যদি নিশ্চিত হন যে আপনি বুকিং বাতিল করতে চান তবে “টিকিট বাতিল করুন” নির্বাচন করুন৷

“টিকিট বাতিল এ ক্লিক করুন”
8. একটি পপ-আপ পেতে ওকে ক্লিক করুন যা আপনাকে জানায় যে আপনার টিকিট বাতিল করা হয়েছে এবং আপনার Paytm অ্যাকাউন্টে অর্থ জমা হয়েছে। বাতিল বা বাতিলকরণ নিশ্চিত করতে, ঠিক আছে আলতো চাপুন।

“ঠিক আছে” এ ক্লিক করুন
বাতিলকরণ সুরক্ষা একটি দুর্দান্ত বিকল্প। আপনি আপনার টিকিট বাতিল করলে এটি সম্পূর্ণ অর্থ ফেরত প্রদান করে। টাকা জমা হয়েছে তা নিশ্চিত করতে, আপনার ওয়ালেট ব্যালেন্স যাচাই করুন। Paytm-এ কীভাবে সিনেমার টিকিট বাতিল করতে হয় সেই বিষয়ে এই পদক্ষেপগুলি অনুসরণ করলে আপনি এখনও আপনার অর্থ ফেরত পাবেন।

Paytm-এ কীভাবে আপনার সিনেমার টিকিট বাতিল করবেন এবং ফেরত পাবেন

সিনেমা শুরুর তিন ঘণ্টার কম আগে আপনার টিকিট বাতিল হলে টাকা ফেরত দেওয়া হবে না।

শুধুমাত্র সিনেমার টিকিট ফেরত দেওয়া হবে। কোন খাবার বা ঠান্ডা পানীয় ফেরত দেওয়া হবে না.

আপনি সমস্ত থিয়েটারে আপনার সিনেমার টিকিট বাতিল করতে পারবেন না। আপনি যে থিয়েটারে ফিল্ম দেখার পরিকল্পনা করছেন সেটি টিকিট বাতিলের প্রস্তাব দেয় কিনা তা নিশ্চিত করার জন্য আগে থেকেই চেক করে নিন।

আমি কি সিনেমার তারিখ বা সময় পরিবর্তন করতে পারি?
আপনি যদি 3 টার আগে আপনার টিকিট বাতিল করেন তবে আপনি সিনেমার তারিখ এবং প্রদর্শনের সময় পরিবর্তন করতে পারবেন না, তবে আপনি উপলব্ধ অন্য তারিখ এবং সময়ের জন্য পুনঃনির্ধারণ করতে পারেন।

আপনি Paytm-এ কিভাবে সিনেমার টিকিট বাতিল করবেন তা বাতিল করে শুধুমাত্র অনুষ্ঠানের তারিখ এবং সময় পরিবর্তন করতে পারেন। আপনার যদি টিকেট থাকে তবে আপনি আরেকটি পেতে পারেন।

টিকিট বাতিলের ক্ষেত্রে আপনি 100% ফেরত পান তা নিশ্চিত করার জন্য টিপস
প্রথমে Paytm অ্যাপ বা Paytm ওয়েবসাইট চালু করুন।

  • আপনি Google-এ প্রবণতামূলক একটি মুভি বেছে নিতে পারেন এবং তারপরে Paytm সিনেমা হলে যেতে পারেন।
  • আপনি যে মুভিটি দেখতে চান তা নির্বাচন করুন, সেইসাথে তারিখ, সময় এবং থিয়েটার যেখানে সেরা ডিল পাওয়া যায়।
  • Paytm সিনেমার টিকিট বাতিলের জন্য 100% রিফান্ড নীতি অফার করবে। তবে, Paytm থেকে অতিরিক্ত টাকা নেওয়া হবে না।
  • সেরা সিনেমা টিকিটের ডিল পেতে, Google এ Paytm কুপন অনুসন্ধান করুন।

সবচেয়ে সাম্প্রতিক Paytm লেনদেনে আপনাকে এবং আপনার Paytm অ্যাকাউন্টে সিনেমার টিকিট পাঠানো হয়েছে।

বাতিলকরণ সংক্রান্ত Paytm শর্তাবলী

  • শুধুমাত্র নির্দিষ্ট আসন এবং সিনেমা বাতিল নীতির জন্য যোগ্য।
  • টিকিট টিকিট শোটাইমের 3 ঘন্টার কম আগে পাওয়া গেলে তা গৃহীত হবে না। আপনার সিনেমার টিকিটের পুরো পরিমাণ 24 ঘন্টার মধ্যে ফেরত দেওয়া হবে যদি শোটাইমের আগে বাতিল করা হয়।
  • শুধুমাত্র সিনেমার টিকিট ফেরত পাওয়ার যোগ্য। অতিরিক্ত সুবিধার ফি, খাদ্য বা পানীয় যোগ্য নয়।
  • টিকিট বাতিল করা গেলেও বাতিলকরণ সুরক্ষা ফি অ-ফেরতযোগ্য।
  • প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী – আমি কি Paytm-এ সিনেমার টিকিট বাতিল করতে পারি?
  • একটি সিনেমা বাতিলের জন্য 100% ফেরত দেওয়া কি সম্ভব?
  • আপনি যদি অনুষ্ঠানের 3 ঘন্টার মধ্যে আপনার টিকিট বাতিল করেন, আপনি 100% ফেরত পাবেন। সব ক্ষেত্রে এমনটা হয় না। বাতিল করার শর্তগুলি পড়া গুরুত্বপূর্ণ। তারা পরিবর্তন হতে পারে

হাই বন্ধুরা, শেষ মিনিটে Paytm-এ কীভাবে সিনেমার টিকিট বাতিল করবেন তা এখানে। সম্ভবত আপনি যেটি বুক করেছেন তার থেকে ভিন্ন একটি মুভি দেখতে চান৷ এই পরিস্থিতিতে যে কোনও পরিস্থিতিতে আপনি কীভাবে Paytm-এ সিনেমার টিকিট বাতিল করতে পারেন তা আপনাকে জানতে হবে। আপনি Paytm-এ কীভাবে সিনেমার টিকিট বাতিল করতে পারেন তা খুঁজে পেতে পারেন। তোমার দরকার নেই। এই নিবন্ধটি Paytm-এ সিনেমার টিকিট বাতিল করার জন্য জড়িত পদক্ষেপগুলি ব্যাখ্যা করবে।

অনলাইনে টিকিট বুক করার এবং বিল পরিশোধ করার ক্ষমতা সহ Paytm-এর অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে। Paytm বুক করা প্রতিটি সিনেমার টিকিটের জন্য ক্যাশব্যাকের পাশাপাশি একটি কুপন উভয়ই অফার করে। অনেকেই সিনেমার টিকিটের জন্য Paytm প্ল্যাটফর্ম ব্যবহার করতে শুরু করেছেন।

Paytm অ্যাপ খুলুন। এটি সেই ধাপ যেখানে আপনাকে তালিকা থেকে Paytm বেছে নিতে হবে। Paytm লোগো অ্যাপে থাকবে। আপনার এটিকে অন্য কোনো Paytm অ্যাপের সাথে বিভ্রান্ত করা উচিত নয়।

“আপনার Paytm অ্যাপ খুলুন”
2. আপনি Paytm অ্যাপ চালু করার পর তিনটি লাইনে ক্লিক করুন। অ্যাপটি এখন বাম দিকে। উপরের বাম কোণে তিনটি অনুভূমিক স্ট্রাইপ প্রদর্শিত হবে। আপনি তাদের ক্লিক করতে হবে. আমার পাসবুক বা আমার অর্ডারগুলির মতো অনেকগুলি বিকল্প উপলব্ধ রয়েছে৷

“তিনটি লাইনে আলতো চাপুন”
3. আমার আদেশ ক্লিক করুন. আপনি যখন আমার অর্ডারগুলিতে ক্লিক করেন, আপনি একাধিক বিকল্প দেখতে পাবেন। এই বিকল্পগুলি মূলত আপনার অর্ডার ইতিহাস। এছাড়াও আপনি সমস্ত লেনদেন দেখতে পারেন।

“আমার অর্ডারে ক্লিক করুন”
4. টিকিট বুক করতে ক্লিক করুন। এখন “মাই অর্ডার” এ ক্লিক করুন এবং আপনি কেনাকাটা, ভ্রমণ, টিকিট বা ডিল সহ অনেকগুলি বিকল্প দেখতে সক্ষম হবেন৷ আপনাকে তালিকা থেকে টিকিট বেছে নিতে হবে। একবার আপনি এটিতে ট্যাপ করলে, আপনি Paytm অ্যাপের মাধ্যমে বুক করা টিকিটগুলি দেখতে সক্ষম হবেন।

“টিকিটে ক্লিক করুন”
5. সমস্ত সিনেমার টিকিট দেখতে এখানে ক্লিক করুন। আপনি Paytm-এর মাধ্যমে তৈরি করা সিনেমার টিকিটের সর্বশেষ অর্ডার দেখতে পারেন। বুকিং বাতিল করতে ক্লিক করুন।

“সিনেমার টিকিটে ক্লিক করুন”
6. বুকিং বাতিল করতে এখানে ক্লিক করুন। আপনি এখন আপনার টিকিট এবং সমস্ত তথ্য দেখতে পাবেন। “ক্যান্সেল বুকিং” এ ক্লিক করার আগে নিশ্চিত করুন যে আপনি নিশ্চিত যে আপনি টিকিট বাতিল করতে চান।

“কন্সেল বুকিং এ ক্লিক করুন”
7. টিকিট বাতিল করতে ক্লিক করুন। এখন, একটি পপআপ আপনাকে জানিয়ে দেবে যে আপনি বাতিল করলে আপনার ওয়ালেট ফেরত দেওয়া হবে। আপনি নিশ্চিত হলে বুকিং বাতিল করতে পারেন।

“টিকিট বাতিল এ ক্লিক করুন”
8. ওকে ক্লিক করুন। আপনার টিকিট বাতিল করা হয়েছে এবং আপনার Paytm ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা জমা হয়েছে বলে একটি পপ-আপ দেখাবে। আপনি ওকে ক্লিক করে বাতিলকরণ বাতিল করতে পারেন।

“ঠিক আছে” এ ক্লিক করুন
বাতিলকরণ সুরক্ষা ক্রয় করা উচিত. এটি আপনাকে বাতিলকরণ ফি থেকে রক্ষা করে এবং আপনাকে সম্পূর্ণ অর্থ ফেরত পেতে দেয়। আপনার ওয়ালেটে টাকা জমা হয়েছে তা যাচাই করতে, প্রথমে আপনার ব্যালেন্স চেক করুন। আপনি যদি আপনার সিনেমার টিকিট বাতিল করার পদক্ষেপগুলি অনুসরণ করেন তাহলে আপনি আপনার অর্থ ফেরত পাবেন৷

আপনি কিভাবে Paytm-এ সিনেমার টিকিট বাতিল করতে পারেন?

নির্ধারিত শুরুর সময়ের 3 ঘন্টার কম আগে বাতিলকরণ করা হলে রিফান্ড জারি করা হবে না।

সিনেমার টিকিটই একমাত্র জিনিস যা ফেরত দেওয়া হবে। খাবার ও ঠান্ডা পানীয় নয়।

সব প্রেক্ষাগৃহে সিনেমার টিকিট বাতিল করা সম্ভব নয়। তারা টিকিট বাতিলের প্রস্তাব দেয় কিনা তা নির্ধারণ করতে আপনার সফরের আগে আপনাকে পরীক্ষা করা উচিত।

সিনেমার সময় বা তারিখ পরিবর্তন করা কি সম্ভব?
আপনি যদি 3:00 pm এর আগে আপনার টিকিট বাতিল করেন, শো সময় এবং সিনেমার তারিখ পরিবর্তন করা যাবে না। তবে আপনি যখন উপলব্ধ থাকবেন তখন আপনি অন্য তারিখে পুনঃনির্ধারণ বা পুনঃনির্ধারণ করতে পারেন।

অনলাইনে কীভাবে সিনেমার টিকিট বাতিল করতে হয় তা বাতিল করা এবং উপলব্ধ থাকলে অন্য টিকিট পাওয়াই হল শো-এর সময় এবং তারিখ পরিবর্তন করার একমাত্র উপায়।

  • আপনার টিকিট বাতিল করার পরে 100% ফেরতের জন্য টিপস
  • প্রথমে Paytm অ্যাপ চালু করুন।
  • একটি Google ট্রেন্ডিং মুভি নির্বাচন করুন এবং Paytm সিনেমা হলে যান৷
  • আপনি যে মুভিটি দেখতে চান সেই সাথে সময় এবং থিয়েটার বেছে নিতে পারেন যেখানে আপনি সেরা ডিল পাবেন।
  • Paytm মুভি টিকিটের অর্ডার বাতিল করার পরে Paytm 100% ফেরত নীতি অফার করে। তবে Paytm-কে সিনেমার টিকিটের অর্ডার বাতিল করার খরচ মেটাতে অতিরিক্ত পরিমাণ চার্জ করা হবে।
    এরপরে, সিনেমার টিকিটের সেরা দাম খুঁজতে Paytm কুপন অনুসন্ধান করতে Google ব্যবহার করুন।
  • সাম্প্রতিকতম Paytm লেনদেন আপনার Paytm নম্বর এবং ইমেল ঠিকানায় সিনেমার টিকিট পাঠিয়েছে।
  • এই হল কিছু শর্ত যা Paytm কে বাতিল করার জন্য আপনাকে সচেতন হতে হবে।
  • এই বাতিলকরণ নীতি শুধুমাত্র নির্দিষ্ট সিনেমা বা আসনের জন্য প্রযোজ্য।
  • শোটাইমের তিন ঘণ্টার বেশি আগে প্রাপ্ত হলে কোনো বাতিল করা হবে না। শোটাইমের 3 ঘন্টার মধ্যে বাতিল করা বিবেচনা করা হবে না। 24 ঘন্টার মধ্যে আপনার Paytm ওয়ালেটে টিকিটের পুরো পরিমাণ ফেরত দেওয়া হবে।
  • শুধুমাত্র সিনেমার টিকিট ফেরত দেওয়া হবে। কোনো অতিরিক্ত সুবিধার ফি বা খাদ্য ও পানীয় ফেরত দেওয়া হবে না।
    বাতিলকরণ সুরক্ষা চার্জ, এমনকি যদি টিকিট বাতিল না হয়, তা ফেরতযোগ্য নয়।
  • প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী: Paytm-এ কীভাবে সিনেমার টিকিট বাতিল করবেন
  • সিনেমা বাতিলের জন্য সম্পূর্ণ অর্থ ফেরত পাওয়া কি সম্ভব?

আপনি প্রদর্শনের তিন ঘন্টার মধ্যে আপনার টিকিট বাতিল করলে আপনি সম্পূর্ণ অর্থ ফেরত পেতে পারেন। যাইহোক, এটি সব ক্ষেত্রে প্রযোজ্য নয়। অনুগ্রহ করে বাতিলকরণের শর্তাবলী পড়ুন। আমি

সুপ্রভাত বন্ধুরা! হয়তো আপনি একটি ভিন্ন সিনেমা যেতে চান যে আপনি বুক করেছেন. এই সমস্ত পরিস্থিতিতে আপনাকে Paytm-এ আপনার সিনেমার টিকিট বাতিল করতে সক্ষম হতে হবে। আপনি যদি Paytm-এ সিনেমার টিকিট বাতিল করতে চান। যদি আপনার কাছে এটি না থাকে, আমরা আপনাকে ধাপে ধাপে দেখানো হবে কিভাবে Paytm-এ সিনেমার টিকিট বাতিল করতে হয়।

Paytm, যা একটি অনলাইন টিকিট বুকিং প্ল্যাটফর্ম, সেরা। এটি আপনার কার্ডগুলিকে অর্থ প্রদান এবং রিচার্জ করতেও ব্যবহার করা যেতে পারে। অনলাইনে সিনেমার টিকিট বুক করার জন্য Paytm একটি দুর্দান্ত টুল। এটি আপনাকে প্রচুর ক্যাশব্যাক দেয়, সেইসাথে একটি কুপনও।

আপনার Paytm মোবাইল অ্যাপ চালু করুন। অ্যাপে Paytm লোগো দেখা যাবে। অন্য Paytm অ্যাপ্লিকেশনের জন্য এটি ভুল করবেন না।

“আপনার Paytm অ্যাপ খুলুন”
2. আপনি Paytm অ্যাপটি খোলার পরে, তিনটি লাইনে আলতো চাপুন৷ আপনি এখন অ্যাপটির বাম দিকে দেখতে পাবেন। বাম উপরের কোণে তিনটি অনুভূমিক স্ট্রাইপ থাকবে। অ্যাপটি সক্রিয় করতে এইগুলিতে ক্লিক করুন। তারপর আপনি আমার পাসবুক, অর্ডার এবং রিমাইন্ডার পেমেন্টের মতো বেশ কয়েকটি বিকল্প দেখতে পাবেন।

“তিনটি লাইনে আলতো চাপুন”
3. মাই অর্ডারে ক্লিক করুন। একবার আপনি My Orders এ ক্লিক করলে আপনি একাধিক অপশন দেখতে পাবেন। এটা মূলত আপনার অর্ডার রেকর্ড. অতীতের সমস্ত লেনদেন।

“আমার অর্ডারে ক্লিক করুন”
4. টিকিট কিনতে এখানে ক্লিক করুন. আপনি এখন ভ্রমণ, কেনাকাটা, টিকিট এবং ডিসকাউন্ট সহ একাধিক বিকল্প দেখতে পাবেন। টিকিট নির্বাচন করতে, যেকোনো বিকল্পে ক্লিক করুন। Paytm অ্যাপ আপনার বুক করা টিকিটের তালিকা প্রদর্শন করবে।

“টিকিটে ক্লিক করুন”
5. সিনেমার টিকিটে ক্লিক করুন। এটি আপনাকে Paytm-এর মাধ্যমে আপনার সাম্প্রতিক সব সিনেমার টিকিটের অর্ডার দেখাবে। আপনি যে বুকিং বাতিল করতে চান তাতে ক্লিক করুন।

“সিনেমার টিকিটে ক্লিক করুন”
6. বুকিং বাতিল করতে ক্লিক করুন। এখন আপনি আপনার টিকিট দেখতে পাবেন। “বুকিং বাতিল করুন” ক্লিক করার আগে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি আপনার টিকিট বাতিল করতে চান।

“কন্সেল বুকিং এ ক্লিক করুন”
7. টিকিট বাতিল করতে এখানে ক্লিক করুন। টিকিট বাতিল বোতামে ক্লিক করার পরে, একটি পপ-আপ উইন্ডো খুলবে যা আপনাকে জানিয়ে দেবে কিভাবে আপনার টাকা ফেরত দেওয়া হবে। আপনি যদি নিশ্চিত হন যে আপনি আপনার বুকিং বাতিল করতে চান তবে “টিকিট বাতিল করুন” এ ক্লিক করুন৷

“টিকিট বাতিল এ ক্লিক করুন”
8. আপনি একটি পপ-আপ পাবেন যা আপনাকে বলবে যে আপনার টিকিট বাতিল করা হয়েছে এবং অর্থ Paytm-এ জমা হয়েছে। বাতিল এবং বাতিলকরণ নিশ্চিত করতে ঠিক আছে আলতো চাপুন।

“ঠিক আছে” এ ক্লিক করুন

আপনি আপনার টিকিট বাতিল করলে বাতিলকরণ সুরক্ষা সম্পূর্ণ অর্থ ফেরত প্রদান করে। সবশেষে, আপনার ওয়ালেট ব্যালেন্স চেক করতে নিশ্চিত করুন যে পরিমাণ ক্রেডিট হয়েছে তা যাচাই করতে। যাইহোক, Paytm নির্দেশাবলী অনুসারে পদক্ষেপগুলি অনুসরণ করা হলে আপনার ফেরত প্রক্রিয়া করা হবে।

আমি কীভাবে একটি Paytm সিনেমার টিকিট বাতিল করব এবং সম্পূর্ণ অর্থ ফেরত পেতে পারি
ফিল্ম শুরুর তিন ঘণ্টার কম আগে আপনার সিনেমার টিকিট বাতিল করলে আংশিক ফেরত দেওয়া হবে।

খাবার এবং পানীয়ের জন্য টাকা ফেরত দেওয়া হবে না, তবে শুধুমাত্র সিনেমার টিকিটের জন্য।

কিছু থিয়েটার আছে যেগুলো সিনেমার টিকিট বাতিলের প্রস্তাব দেয়। নিশ্চিত করতে এগিয়ে চেক করুন.

আপনি কি সিনেমা প্রদর্শনের সময় এবং তারিখ পরিবর্তন করতে পারেন?
বিকাল ৩টার পর আপনার টিকিট বাতিল। অনুমোদিত নয় যাইহোক, যখন আপনি উপলব্ধ থাকবেন তখন আপনি অন্য সময় বা তারিখের জন্য মুভিটি পুনরায় নির্ধারণ করতে পারেন।

Paytm-এর মাধ্যমে কীভাবে সিনেমার টিকিট বাতিল করবেন তা তারিখ বা সময় পরিবর্তন করার একমাত্র বিকল্প। আপনি অন্য টিকিট পেতে পারেন, যদি একটি এখনও পাওয়া যায়।

টিকিট বাতিলের জন্য 100% ফেরত পেতে টিপস

  1. প্রথমে পেটিএম অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট খুলুন।
  2. তারপর, Google-এ সবচেয়ে জনপ্রিয় সিনেমাটি বেছে নিন এবং তারপরে Paytm-এর সিনেমা হলে যান।
  3. মুভি এবং সময়, তারিখ এবং থিয়েটার চয়ন করুন যেখানে আপনি সবচেয়ে আগ্রহী।
  4. Paytm আপনাকে Paytm মুভি টিকিট বাতিল করার জন্য 100% ফেরত দিতে পারে। তবে Paytm অতিরিক্ত পরিমাণ পাবে।
  5. তারপরে আপনি সিনেমার টিকিটের সেরা ডিল পেতে Paytm কুপন কোডগুলির জন্য Google এ অনুসন্ধান করতে পারেন।
  6. সিনেমার টিকিট পাঠাতে আপনার Paytm নম্বর ব্যবহার করা হয়েছিল।
  7. বাতিলকরণের ক্ষেত্রে Paytm সম্পর্কে আপনার জানা দরকার এমন কিছু শর্ত রয়েছে।
  8. বাতিলকরণ নীতি শুধুমাত্র আসন এবং সিনেমা হলে প্রযোজ্য।
  9. বাতিলকরণের অনুরোধগুলি শোটাইমের কমপক্ষে 3 ঘন্টা আগে পেতে হবে। আপনি 24 ঘন্টার মধ্যে আপনার সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন যদি আপনি শোটাইমের 3 ঘন্টা আগে বাতিল করেন।
    শুধুমাত্র সিনেমার টিকিট ফেরত দেওয়া যাবে। সুবিধার ফি এবং খাদ্য ও পানীয় ফেরত দেওয়া যাবে না।
  10. টিকিট বাতিল করা না গেলেও, বাতিলকরণ সুরক্ষা চার্জ অ-ফেরতযোগ্য।
  11. প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন – পেটিএম-এ কীভাবে সিনেমার টিকিট বাতিল করবেন
    সিনেমা বাতিলের জন্য 100% ফেরত পাওয়া কি সম্ভব?
  12. পারফরম্যান্সের প্রথম তিন ঘন্টার মধ্যে বাতিল করা 100% ফেরতের জন্য যোগ্য। এটি সব ক্ষেত্রেই সত্য নয়। আপনি তাদের বাতিল শর্তাবলী পড়া নিশ্চিত করুন. এটা সময় সময় পরিবর্তন সাপেক্ষে হতে পারে.

আমরা আমাদের ফেরতের পরিমাণ কোথায় পেতে পারি
এটি একটি কেস থেকে অন্য ক্ষেত্রে পরিবর্তিত হবে এবং যেখানে লেনদেনটি শুরু হয়েছে তার উপর নির্ভর করে। বেশিরভাগ সময়, পরিমাণটি উৎসে ফেরত দেওয়া হয়।

রিফান্ড পলিসি সহ টিকিট বুক করার জন্য কি চার্জ আছে?
হ্যাঁ. বাতিলকরণ নীতি সহ বুক করা টিকিটের জন্য আপনাকে অতিরিক্ত 91 টাকা চার্জ করা হবে।

উপসংহার
আমরা আশা করি

5/5 - (1 vote)
Categories How

Leave a Comment