Swiggy অর্ডার History Delete করার সহজ পদক্ষেপ

আপনি যদি আপনার Swiggy অর্ডার ইতিহাস ডিলিট ফেলতে চান এবং আপনার অর্ডারের ইতিহাস ব্যক্তিগত রাখতে চান, তাহলে আপনি নিখুঁত জায়গায় এসেছেন। Swiggy অর্ডার History Delete করার সহজ পদক্ষেপ

Swiggy একটি ওয়েবসাইট অফার করে যার মাধ্যমে ব্যবহারকারীরা তার কাছাকাছি অংশীদার রেস্তোরাঁ থেকে খাবার অর্ডার করতে পারে। তারা তাদের ডেলিভারি পার্সনকে ডেলিভারির জন্য গ্রাহকের দোরগোড়ায় পাঠায়।

ব্যাঙ্গালোর সুইগির সদর দফতর হিসাবে কাজ করে, যার 500 টিরও বেশি ভারতীয় অবস্থানে কার্যক্রম রয়েছে। এটি খাদ্য সরবরাহের পাশাপাশি মুদি সরবরাহের প্রস্তাব দেয়।

আপনি যে এই পৃষ্ঠায় আছেন তা নির্দেশ করে যে আপনি আপনার Swiggy অর্ডার ইতিহাস সরাতে চান। আমি এই নিবন্ধে আপনার Swiggy অর্ডার ইতিহাস সরানোর ধাপগুলি দিয়ে আপনাকে হেঁটে দেব।

কীভাবে সুইগি অর্ডার ইতিহাস মুছবেন?

Swiggy অ্যাপ্লিকেশনে অর্ডার ইতিহাস মুছে ফেলার কোন বিকল্প নেই। আমাদের কাজ অবিলম্বে করার জন্য, আমাদের অবশ্যই তাদের মেল করতে হবে। আর কোনো ঝামেলা ছাড়াই, চলুন প্রক্রিয়ায় যাওয়া যাক। আপনার ইমেল অ্যাপ খুলুন, তারপর “কম্পোজ” নির্বাচন করুন। “আমার অর্ডার ইতিহাস সরাতে চাই” বিষয় সহ [email protected]এ মেল পাঠানো উচিত। আপনার অ্যাকাউন্ট থেকে তথ্য সহ আপনি এইমাত্র যে বার্তাটি লিখেছেন তা পাঠান।ল অ্যাপ খুলুন, তারপর “কম্পোজ” নির্বাচন করুন। “আমার অর্ডার ইতিহাস সরাতে চাই” বিষয় সহ [email protected]এ মেল পাঠানো উচিত। আপনার অ্যাকাউন্ট থেকে তথ্য সহ আপনি এইমাত্র যে বার্তাটি লিখেছেন তা পাঠান।

ইমেল খোলার পরে, “কম্পোজ” নির্বাচন করুন।
“প্রতি” এবং “বিষয়” ক্ষেত্রগুলি সম্পূর্ণ করুন।
এটি টাইপ করে একটি বার্তা পাঠান.

আরও ভালোভাবে বোঝার জন্য, আসুন এই তিনটি প্রক্রিয়ার প্রতিটিকে পৃথকভাবে দেখি।

ইমেল খুলুন এবং “কম্পোজ” এ ক্লিক করুন

তাদের মেল পাঠাতে, আপনি এটি আপনার কম্পিউটার বা স্মার্টফোনে করতে পারেন৷ আপনার ইমেল উইন্ডো খোলা হলে “কম্পোজ” এ ক্লিক করুন। আপনার পিসিতে, এটি উপরের বাম কোণে রয়েছে; একটি মোবাইল ডিভাইসে, এটি স্ক্রিনের নীচের দিকে।

‘প্রতি’ এবং ‘বিষয়’ বিভাগটি পূরণ করুন

“কম্পোজ” নির্বাচন করার পরে, নীচে অনুরোধ করা তথ্য প্রদান করুন।  ইমেলের সাবজেক্ট লাইনে “অর্ডার ইতিহাস সরানোর অনুরোধ” লিখুন এবং [email protected]এ পাঠান।

একটি বার্তা টাইপ করুন এবং এটি পাঠান

“কম্পোজ” নির্বাচন করার পরে, নীচে অনুরোধ করা তথ্য প্রদান করুন। ইমেলের সাবজেক্ট লাইনে “অর্ডার ইতিহাস সরানোর অনুরোধ” লিখুন এবং [email protected]এ পাঠান।

Swiggy কি সেবা অফার করে?
ভারতের বৃহত্তম অনলাইন খাদ্য অর্ডারিং এবং ডেলিভারি পরিষেবা হল Swiggy, যা ভারতের ইউনিকর্ন স্টার্টআপগুলির তালিকার শীর্ষে রয়েছে৷ 2014 সালে বেঙ্গালুরুতে প্রতিষ্ঠিত, ফার্মটি 100 টিরও বেশি ভারতীয় স্থানে ছড়িয়ে পড়েছে।

কে সুইগির মালিক?
উত্তর হল শ্রীহর্ষ মাজেটি সুইগির সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও উভয়ই।

Swiggy এর গ্রাহক সেবা ফোন নম্বর কি?
উত্তর হল না, সুইগির কোনো গ্রাহক পরিষেবা বা হেল্পলাইন নম্বর নেই।

কোন কোম্পানি, Swiggy বা Zomato, বড়?
উত্তর: Zomato সম্প্রতি খাদ্য সরবরাহের বাজারে সুইগিকে ছাড়িয়ে গেছে। এর একটি প্রধান কারণ হল বাণিজ্য ব্যবসায় কর্পোরেট  বিনিয়োগ।

উপসংহার: আমি আন্তরিকভাবে আশা করি আপনি “Swiggy অর্ডার ইতিহাস মুছে ফেলা” নিবন্ধটি দরকারী বলে মনে করেন। আপনি যদি আপনার পদ্ধতির সাথে কোনও সমস্যায় পড়েন বা নির্দিষ্ট ধারণাগুলি বুঝতে সমস্যা হয় তবে দয়া করে মন্তব্য বিভাগে আমাকে জানান। আপনি যে তথ্য খুঁজছেন তা আপনাকে দেওয়ার জন্য আমি আমার যথাসাধ্য চেষ্টা করব।

যদি এই পোস্টটি সত্যিকার অর্থে আপনার কাছে আবেদন করে এবং আপনি বিশ্বাস করেন যে এটি অন্য কাউকে সাহায্য করতে পারে, তাহলে অনুগ্রহ করে এটি সেই ব্যক্তির পাশাপাশি আপনার বন্ধু এবং পরিবারের সাথে শেয়ার করুন৷ আপনি নীচে তালিকাভুক্ত কিছু আকর্ষণীয় নিবন্ধ পড়া উচিত.

Rate this post
Categories How

Leave a Comment