Director of security Vivek Sahay tested covid positive ।Sangbad Pratidin

Published by: Sayani Sen |    Posted: October 16, 2020 1:15 pm|    Updated: October 16, 2020 1:16 pm

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: করোনা আক্রান্ত নিরাপত্তা উপদেষ্টা বিবেক সহায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্বেও ছিলেন তিনি। মঙ্গলবার পর্যন্ত করোনার কোনও লক্ষ্মণ ছিল না তাঁর। বুধবার রুটিন শারীরিক পরীক্ষা হয়। সেই সময় চিকিৎসকদের সন্দেহ হয়। আরটিপিসিআর টেস্ট হয় তাঁর। রিপোর্ট হাতে আসার পরই জানা যায় তিনি করোনা পজিটিভ। তারপরই একটি বেসরকারি হাসপাতালে ভরতি হন বিবেক সহায় (Vivek Sahay)। সেখানেই আপাতত চিকিৎসা চলছে তাঁর।

গত ৯ সেপ্টেম্বর থেকে রাজ্য পুলিশের নিরাপত্তা উপদেষ্টার দায়িত্ব সামলাচ্ছেন বিবেক সহায়। তারপর থেকে বিভিন্ন অনুষ্ঠান এবং জেলা সফরের সময় মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্ব ছিল তাঁর কাঁধেই। সম্প্রতি নজরুল মঞ্চের অনুষ্ঠানেও নিরাপত্তার দায়িত্ব সামলেছেন তিনি। কোনও উপসর্গ ছিল না তাই বুধবার পর্যন্ত নবান্নে নিজের দায়িত্ব পালন করেছেন বিবেক সহায়। রুটিন পরীক্ষা করায় জানা যায় তিনি করোনা আক্রান্ত। বিবেক সহায় মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্ব সামলানোয় স্বাভাবিকভাবে দুশ্চিন্তা আরও বাড়ছে।

[আরও পড়ুন: ‘বাংলা সিন্ডিকেট রাজ ও পুলিশি সন্ত্রাসের মুক্তাঞ্চল’, ফের টুইটে রাজ্যকে তোপ ধনকড়ের]

বিবেক সহায়ের আগে গত ১০ সেপ্টেম্বর কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। মৃদু উপসর্গ থাকায় তিনি ছিলেন হোম আইসোলেশনে। এছাড়াও তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককেই হোম আইসোলেশনে থাকতে হয়েছিল। বর্তমানে করোনা মুক্ত অনুজ শর্মা। তিনি আবারও কাজে যোগ দিয়েছেন। তবে বিবেক সহায় বেসরকারি হাসপাতালে ভরতি হওয়ায় স্বাভাবিকভাবেই সকলের কপালে দুশ্চিন্তার ভাঁজ আরও চওড়া হচ্ছে।

উল্লেখ্য, পুজো যত এগিয়ে আসছে ততই যেন চওড়া হচ্ছে করোনার থাবা। ক্রমশই বাড়ছে সংক্রমিতের সংখ্যা। দুর্গাপুজোয় সঠিক সতর্কতা না নিলে সংক্রমণ আরও বাড়ার আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। তাই যথেষ্ট সাবধনতা নিয়ে পুজো কাটানোর পরামর্শ দিচ্ছেন সকলেই।

[আরও পড়ুন: দুর্গন্ধ পেয়েই ফোন, দরজা ভেঙে বাড়িতে ঢুকে হাড়হিম করা দৃশ্যের সাক্ষী পুলিশকর্মীরা]

(function(d,s,id){var js,fjs=d.getElementsByTagName(s)[0];if(d.getElementById(id))return;js=d.createElement(s);js.id=id;js.src=”https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v3.0&appId=1501588346824933&autoLogAppEvents=1″;fjs.parentNode.insertBefore(js,fjs);}
(document,’script’,’facebook-jssdk’));

Leave a Comment

%d bloggers like this: