28 C
Kolkata
Sunday, May 9, 2021

Csk vs Kkr: ৩১/৫ থেকে ২০৩ কেকেআর! রাসেল-কামিন্সের দুরন্ত ব্যাটিংয়ে রেকর্ডের বন্যা

Must read

৩২ রানে পাঁচ উইকেট। সেখান থেকে ২০৩। প্রথম থেকে যেভাবে উইকেট পড়ছিল তাতে কেকেআরের ১০০ রানের গণ্ডি পেরনো নিয়েও সংশয় দেখা দিয়েছিল। শেষ পর্যন্ত চেন্নাইয়ের কাছে ১৮ রানে ম্যাচ হারল কলকাতা।

পাঁচটি ছক্কা ও তিনটি বাউন্ডারিতে সাজানো ছিল কামিন্সের ইনিংস। আইপিএলে দ্রুততম হাফ-সেঞ্চুরি করেছিলেন রাজস্থান রয়্যালসের দীপক হুডা। ২০ বলে হাফ-সেঞ্চুরি করেছিলেন তিনি।  পাঁচটি ছক্কা ও তিনটি বাউন্ডারিতে সাজানো ছিল কামিন্সের ইনিংস। আইপিএলে দ্রুততম হাফ-সেঞ্চুরি করেছিলেন রাজস্থান রয়্যালসের দীপক হুডা। ২০ বলে হাফ-সেঞ্চুরি করেছিলেন তিনি।

রাসেল, কামিন্সের ঝড় সহ্য করে নিল ধোনির চেন্নাই। হারা ম্যাচে জয়ের প্রায় কাছাকাছি পৌঁছে গিয়েছিল কলকাতা। স্যাম কুরানের অসাধারণ ডেলিভারিতে রাসেল আউট না হলে ম্যাচের ফল অন্যরকম হতে পারত। রাসেল, কামিন্সের ঝড় সহ্য করে নিল ধোনির চেন্নাই। হারা ম্যাচে জয়ের প্রায় কাছাকাছি পৌঁছে গিয়েছিল কলকাতা। স্যাম কুরানের অসাধারণ ডেলিভারিতে রাসেল আউট না হলে ম্যাচের ফল অন্যরকম হতে পারত।

রাসেল এদিন আইপিএলের দ্বিতীয় দ্রুততম হাফ-সেঞ্চুরি করলেন। তিনটি চার ও তিনটি ছক্কায় সাজানো ছিল তাঁর ৫৪ রানের ইনিংসে। আর বোলার কামিন্স, যাঁকে ১৫ কোটি টাকায় দলে নিয়েছিল কেকেআর, তিনি ব্যাটসম্যান হয়ে গেলেন। রাসেল এদিন আইপিএলের দ্বিতীয় দ্রুততম হাফ-সেঞ্চুরি করলেন। তিনটি চার ও তিনটি ছক্কায় সাজানো ছিল তাঁর ৫৪ রানের ইনিংসে। আর বোলার কামিন্স, যাঁকে ১৫ কোটি টাকায় দলে নিয়েছিল কেকেআর, তিনি ব্যাটসম্যান হয়ে গেলেন।

প্যাট কামিন্স এদিন আইপিএলের ইতিহাসে তৃতীয় দ্রুততম হাফ-সেঞ্চুরির মালিক হলেন। ২৩ বল খেলে হাফ-সেঞ্চুরি করলেন কামিন্স। প্যাট কামিন্স এদিন আইপিএলের ইতিহাসে তৃতীয় দ্রুততম হাফ-সেঞ্চুরির মালিক হলেন। ২৩ বল খেলে হাফ-সেঞ্চুরি করলেন কামিন্স।

দ্বারা প্রকাশিত:Suman Majumder

প্রথম প্রকাশিত:



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article