Corona positive Dilip Ghosh is suffering from lung infection, say doctors| Sangbad Pratidin

Published by: Sucheta Sengupta |    Posted: October 17, 2020 9:47 pm|    Updated: October 17, 2020 9:48 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও অভিরূপ দাস: কোভিড পজিটিভ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) ফুসফুসে দেখা গিয়েছে সংক্রমণ। তা ঠিক কতটা গভীরভাবে ছড়িয়েছে, তা জানতে শনিবার তাঁর থ্রোক্স সিটি স্ক্যান করা হয়েছে। আপাতত সেই রিপোর্টের অপেক্ষায় চিকিৎসকরা। রিপোর্ট হাতে পেলেই চিকিৎসার পরবর্তী পদক্ষেপ ঠিক করা হবে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘পুজোর শহরকে নিরাপদে রাখতে নিজেদের অবহেলা নয়’, সহকর্মীদের খোলা চিঠি অনুজ শর্মার]

শুক্রবার রাতে বাড়িতে অসুস্থ হয়ে পড়েন বিজেপি রাজ্য সভাপতি। রাতেই তাঁকে সল্টলেক আমরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে আমরি সূত্রে জানানো হয়েছিল, বিজেপির রাজ্য সভাপতি কোভিড পজিটিভ (COVID-19)। শনিবার চিকিৎসকরা জানিয়েছেন, দিলীপ ঘোষ ভাল আছেন। তাঁর কোনও কো-মরবিডিটি নেই। রক্তে অক্সিজেনের পরিমাণও স্বাভাবিক। দেওয়া হয়েছে নর্মাল ডায়েট। এদিকে, দিলীপবাবুর দ্রুত সুস্থতা কামনা করে টুইট করেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

 

করোনা আক্রান্ত বিজেপির রাজ্য সভাপতির সুস্থতা কামনায় এদিন পুরুলিয়ায় যজ্ঞ করেছেন দলীয় কর্মীরা। রবিবার আবার দলের রাজ্য দপ্তরের সামনে যজ্ঞ হবে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। গত তিনদিন ধরেই জ্বরে ভুগছিলেন দিলীপবাবু। নিজের বাড়িতেই তিনি আইসোলেশনে চলে গিয়েছিলেন। কোনও কর্মসূচিতে অংশ নেননি। বাড়ি থেকে কয়েক দিন বেরোননি। এর মধ্যে তাঁর করোনা পরীক্ষাও হয়। রিপোর্ট পজিটিভ আসে এবং হাসপাতালে ভরতি করিয়ে শুরু হয়েছে চিকিৎসা। তবে ফুসফুসের সংক্রমণে উদ্বেগ কিছুটা বাড়ছে।

[আরও পড়ুন: বলবিন্দরের গ্রেপ্তারি ‘মানবাধিকার লঙ্ঘন’, নিঃশর্ত মুক্তির দাবিতে ফের টুইট ধনকড়ের]

(function(d,s,id){var js,fjs=d.getElementsByTagName(s)[0];if(d.getElementById(id))return;js=d.createElement(s);js.id=id;js.src=”https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v3.0&appId=1501588346824933&autoLogAppEvents=1″;fjs.parentNode.insertBefore(js,fjs);}
(document,’script’,’facebook-jssdk’));

Leave a Comment

%d bloggers like this: