24 C
Kolkata
Wednesday, May 12, 2021

Bizarre! ছেলের বিয়েতে মা জানালেন তিনি গর্ভবতী, একই সঙ্গে অন্তঃসত্ত্বা বৌমাও!

Must read

#কলকাতা: নিজের বিয়ে নিয়ে মানুষের মধ্যে কতরকম শখ, আশা, পরিকল্পনা, স্বপ্নই না থাকে । কত কিছু মানুষ ভেবে রাখে নিজের বিয়ের জন্য । তার কিছু পূরণ হয়, কিছু হয় না । কিন্তু স্বপ্ন দেখতে কে না ভালবাসে । সেই বিয়ের অনুষ্ঠানে যদি কোনও প্রকার বিঘ্ন ঘটে, তা হলে খুব স্বাভাবিকভাবে মন খারাপ হয় যায় । মেজাজ ধরে রাখাই মুশকিল হয় তখন । ঠিক তেমনটাই হয়েছিল এই দম্পতিদের ক্ষেত্রে । যেখানে নিজেদের বিয়েতে তাঁরা ভেবেছিলেন পরিবারে নতুন অতিথি আসার সুখবরটা সকলকে জানাবেন, সেখানে তার আগেই সমস্ত আকর্ষণের কেন্দ্রবিন্দু হলে উঠলেন পাত্রের মা । কারণ তিনি ঘোষণা করলেন তিনিই গর্ভবতী ।

গোটা ঘটনাটি এক মহিলা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন । তিনি লিখেছেন, কোভিড পরিস্থিতিতে তাঁদের বিয়েতে কোনও আড়ম্বর করা হয়নি । শুধু পরিবারের লোকেরাই উপস্থিত ছিলেন । বিয়ের কিছুদিন আগেই তিনি জানতে পারেন অন্তঃসত্ত্বা হযে পড়েছেন তিনি । তাই এই সুখবরটি বিয়ের দিনই সকলের সামনে তুলে ধরার পরিকল্পনা করেছিলেন তিনি ও তাঁর স্বামী । অন্যদিকে, তাঁর শাশুড়ি তাঁদের বলেন, খাওয়ার টেবলে তিনি কিছু বক্তব্য রাখতে চান । কেউই বুঝতে পারেননি এমন চমকে দেওয়ার মতো কথা বলতে চলেছেন তিনি, তাও আবার বর-কনের অনুমতি ছাড়াই ।

এরপরেই খাওয়ার টেবলে বসে তিনি ঘোষণা করেন, তিনি প্রেগন্যান্ট । এরপরে যা হওয়ার তাই হয় । পরিবারের মধ্যে চাপা গুঞ্জন শুরু হয়ে যায় । তাল কেটে যায় গোটা অনুষ্ঠানটির । সমস্ত আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি । মেয়েটি তখন তাঁর স্বামীকে বলেন, তাঁর প্রেগন্যান্সির কথা তাঁর বক্তব্য থেকে বাদ দিয়ে দিতে । এই ঘটনার পর বহুদিন শাশুড়ি মায়ের সঙ্গে কথাও বলেননি ওই মহিলা । তিনি ফেসবুকে লেখেন, তাঁর কী করা উচিত ছিল? তিনি কী বেশিই রিঅ্যাক্ট করে ফেলেছেন? তিনি কি নিজেই নিজের বিযের অনুষ্ঠানটা নষ্ট করেছেন?

এর উত্তরে অবশ্য বেশিরভাগ মানুষই ওই মহিলাকেই সাপোর্ট করেছেন । তাঁরা বলেছেন, নিজের বিযের অনুষ্ঠান কারাপ হলে তা নিযে প্রতিক্রিয়া দেওযার অধিকার অবশ্যই সকলের আছে । আর তা ছাড়া কারও অধিকার নেই তাঁর ব্যক্তিগত ঘোষণা বর-কনের অনুমতি ছাড়া তাঁদের বিযেতে শেয়ার করার ।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article