27.1 C
Kolkata
Thursday, May 13, 2021

A college student allegedly rape and murdered in Pingla of Paschim Medinipur । Sangbad Pratidin

Must read

প্রকাশ করেছেন: অরূপকান্তি বেড়া | পোস্ট হয়েছে: মে 3, 2021 10:29 pm| আপডেট হয়েছে: 3 ই মে, 2021 10:29 pm

অংশুপ্রতীম পাল, খড়গপুর: এক কলেজ ছাত্রীকে (College Student) ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরে পিংলা (Pingla) থানার জামনা এলাকায়। সোমবার দুপুর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে বিকেলের তাঁর মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পিংলা থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্তে নেমে পুলিশ এক মহিলা দিনমজুর-সহ দুই শ্রমিককে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর একুশের ওই যুবতী ডেবরা কলেজের ছাত্রী ছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জামনা এলাকায় দীর্ঘ দিন ধরে এক ব্যক্তির বাড়ি তৈরির কাজ চলছে। সেখানে সবং থানার তেমাথানি এলাকার এক মহিলা দিনমজুর-সহ বেলদা এলাকার দুই যুবক কাজ করছিল।

[আরও পড়ুন:করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের ভোট]

যুবতীর পরিবার জানিয়েছে, আজ সোমবার দুপুর থেকে হঠাৎই ছোট মেয়েক খুঁজে পাওয়া যাচ্ছিল না। যুবতীর দীর্ঘক্ষণ কোনও খোঁজ না পাওয়া যাওয়ায় তাঁর পরিবারে লোকজন চার ধারে খুঁজতে শুরু করেন। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে ওই নতুন বাড়ি সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়ি থেকে যুবতীর মৃতদেহ পাওয়া যায়। প্রথম নজরে পড়ে ওই যুবতীর বাবার। তারপরেই বাড়ির লোকজন-সহ প্রতিবেশীরা উপস্থিত হন সেখানে। খবর পেয়ে পিংলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তদন্তে নেমে মহিলা দিনমজুর-সহ ২ মিস্ত্রিকে আটক করা হয়।

[আরও পড়ুন: ভোটের পরও ঠান্ডা হল না শীতলকুচি, ফের গুলিতে প্রাণ হারালেন বিজেপি সমর্থক]

ওই যুবতীর পরিবার সন্ধ্যা পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের না করলেও দাবি করেছে, তাদের মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিশ গোটা ঘটনা নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি। মৃত্যুর কারণ ময়নাতদন্তের রিপোর্ট দেখার পরই নির্দিষ্ট করে বলা যাবে বলে জানিয়েছে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্যে রয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে …।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article