28 C
Kolkata
Sunday, May 9, 2021

২৭ বছরের ছোট নায়িকাকে চুমু খেলেন সলমন, অকপটে স্বীকার ভাইজানের – Bharat Barta

Must read

৫৬ বছর বয়সে গিয়ে কোনো নায়িকাকে লিপ কিস করলেন সালমান খান। আর সেই নায়িকা আবার তার থেকে ২৭ বছরের ছোট দিশা পতানি। সালমানের আপকামিং মুভি রাধে – র ট্রেলার রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গেই একেবারে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের কিসিং সিন এখন নেট দুনিয়ায় ভাইরাল।

অবশেষে এই দৃশ্যটি নিয়ে অকপটে মুখ খুললেন সাল্লু মিঞা। জানালেন দর্শকরা দেখলেও আসলে কিন্তু তিনি চুমু খেয়েছেন শুধু টেপে, দিশাকে সরাসরি কিন্তু না। সেটা ছিল শুধুই ক্যামেরার কারসাজি।

হাঁটুর বয়সি নায়িকাদের সঙ্গে রোম্যান্স করতে সালমান খান কিন্তু সিদ্ধহস্ত। এর আগেও বহু নায়িকার সাথে তিনি রোম্যান্স করেছেন যারা তার থেকে অনেক বছরের ছোট। খাতায়-কলমে এখন সালমানের বয়স ৫৬ হলেও মনের দিক থেকে কিন্তু তিনি এখন যুবক! আর এই ব্যাপারটি তার প্রত্যেকটি সিনেমাতে তিনি বুঝিয়ে দিয়ে আসছেন। অনুষ্কা শর্মা, জ্যাকলিন ফার্নান্ডেজ, এমনকি সোনাম কাপুর এর সঙ্গে তিনি চুটিয়ে রোমান্স করে গেছেন বেশ কিছু সিনেমায়।

তবে তার সব থেকে ছোট নায়িকা দিশা নন, তিনি হলেন সায়ি মঞ্জরেকার। দাবাং ৩ ছবিতে সায়ি মঞ্জরেকারের সঙ্গে রোমান্স করতে দেখা যায় সল্লু মিয়াঁকে। বয়সে ছোট নায়িকাদের সঙ্গে রোমান্স করলেও ঠোঁটে চুমু খেতে কোনো দর্শক এখনো পর্যন্ত দেখেননি সালমানকে। আর এই ছবিতেও তিনি তার সেই ট্র্যাক রেকর্ড বজায় রেখেছেন বলে জোর গলায় ঘোষণা করলেন সালমান।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article