31 C
Kolkata
Thursday, May 6, 2021

২২ জন করোনা রোগীর প্রাণ বাঁচালেন সোনু সুদ ও টিম – Bharat Barta

Must read

রাতে দ্রুত গতিতে জরুরি অবস্থায় কাজ করে ২২ জন মুমূর্ষু করোনা আক্রান্ত রোগীর প্রাণ বাঁচালেন মাসিহা সনু সুদ। বেঙ্গালুরুর আরাক হসপিটালে এই ঘটনাটি ঘটেছিল। সেখানে হঠাৎ অক্সিজেনের ঘাটতি হয়ে যাবার কারণে বহু রোগীর প্রাণ বাঁচানো সমস্যার হয়ে গিয়েছে। তারপর সনু সুদ এর সংস্থার কাছে একটি ফোন আসে।

ফোনের উল্টো দিকে থাকা ইন্সপেক্টর সনু সুদের সংস্থাকে জানালেন, বেঙ্গালুরুর আরাক হসপিটালে অক্সিজেনের ঘাটতি হয়েছে। ইতিমধ্যেই ২ জন রোগী মারা গিয়েছেন। ফোন পাওয়া মাত্রই দ্রুত কাজ শুরু করেন সনু সুদ এবং তার টিম। কিছুক্ষণের মধ্যেই তারা দ্রুত গতিতে কাজ করে ১৫টি অক্সিজেন সিলিন্ডার জোগাড় করে আনেন।

এই অক্সিজেন সিলিন্ডার জোগাড় করার মাধ্যমে ২২ জন করোনা আক্রান্ত রোগীর প্রাণ বাঁচানো সম্ভব হয়। সনু সুদ বলেন, “রাত্রে ফোন পাওয়া মাত্রই আমরা আগে পুরো ঘটনাটি যাচাই করি। তারপর সঙ্গে সঙ্গে আমরা নিজেদের কাজে লেগে পড়ি। যদি একটুখানি দেরি হয়ে যেত তাহলে হয়তো অনেকে তাদের পরিবারের মানুষকে হারাতে পারতেন। এই বিপদের দিনে ভারতের মানুষের পাশে দাঁড়াতে আমরা বদ্ধপরিকর।” তার পাশাপাশি সনু সুদ এর আরও বক্তব্য, “রাতারাতি যারা আমাদের সাহায্য়ের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের সকলকে আমার ধন্যবাদ জানাই।”

জানিয়ে রাখি, সনু সুদ এর এই কর্মকান্ডের সঙ্গে পুলিশ ওতপ্রোতভাবে জড়িয়ে ছিল। পুলিশ তাদের সাহায্য করেছে বলে খবর। করোনাভাইরাস আক্রমণ শুরু হতে না হতেই ভারতের গরিব মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মাসিহা হয়ে উঠেছেন সনু সুদ। প্রসঙ্গত উল্লেখ্য, যখন ভারতে করোনাভাইরাস এর প্রথম আক্রমণ হয়েছিল তখন বহু পরিযায়ী শ্রমিককে অন্ন বস্ত্র বাসস্থান দিয়ে সুরক্ষিত রেখেছিলেন সনু সুদ। করোনাভাইরাস এর দ্বিতীয় আক্রমণের পরেও এভাবেই ভারতের মানুষের পাশে দাঁড়াচ্ছেন এই অভিনেতা।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article