31 C
Kolkata
Friday, May 7, 2021

২০০০ টাকা ছাড় নতুন M42 5G স্মার্ট ফোনে – Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

Must read

ভারতে বিক্রি প্রক্রিয়া শুরু করা হয়েছে Samsung Galaxy M42 5G স্মার্ট ফোনটি। Samsung প্রথম বারের জন্য এই স্মার্ট ফোনটি বিক্রি প্রক্রিয়া শুরু করেছে । এই সপ্তাহে সংস্থার তরফে স্মার্ট ফোনটি লঞ্চ করা হয়েছিল, যা প্রথম মিড সেগমেন্ট এবং ৫ জি সংযোগের সাশ্রয়ী স্মার্ট ফোন। এর পাশাপাশি থাকছে একটি Qualcomm Snapdragon 750G SoC এবং একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই সেটআপের মধ্যে যুক্ত থাকবে একটি 48-megapixel মেন ক্যামেরা। স্মার্টফোনটি দক্ষিণ কোরিয়ার সংস্থার Knox security ব্যবস্থার পাশাপাশি NFC -সমর্থিত Samsung Pay সমাধান দ্বারা সজ্জিত থাকবে।

Samsung Galaxy M42 5G স্মার্ট ফোনটি দুটি স্টোরেজের বিকল্পে মিলবে গ্রাহকদের। ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। এর পাশাপাশি সংস্থা জানিয়েছে, একটি নির্দিষ্ট সময়ের অফারের মধ্যে স্মার্ট ফোনটি কিনলে উভয় বিকল্পের স্টোরেজে গ্রাহকদের মিলবে ২,০০০ টাকার একটি কুপন অফার। এই কুপনের ফলে ৬ জিবি স্টোরেজ গ্রাহকরা পাবে ১৯,৯৯৯ টাকা এবং ৮ জিবি স্টোরেজ মিলবে ২১,৯৯৯ টাকায়। সংস্থার ওয়েবসাইট Samsung.com এবং ই-কমার্স সাইট অ্যামাজনে মাধ্যমে গ্রাহকরা ক্রয় করতে পারবে Galaxy M42 5G স্মার্ট ফোনটি। জনপ্রিয় ই-কমার্স সাইটে প্রিজম ডট ব্ল্যাক এবং প্রিজম ডট গ্রে রঙের সম্ভারে মিলবে গ্রাহকদের।

৬.৬ ইঞ্চি HD+ Super AMOLED Infinity-U ডিসপ্লের Samsung Galaxy M42 5G স্মার্ট ফোনে চালনা করার জন্য রয়েছে Android 11 ওপর নির্ভর করে One UI 3.1 ব্যবস্থা। এর পাশাপাশি স্মার্ট ফোনে রয়েছে একটি Qualcomm Snapdragon 750G SoC, যার সঙ্গে যুক্ত রয়েছে 8GB RAM এবং 128GB storage এর পরিষেবা। গ্রাহকদের অতিরিক্ত 1TB স্টোরেজের ব্যবস্থার জন্য মিলবে একটি মাইক্রো এসডি কার্ডের জায়গা। এছাড়াও থাকবে Knox security এবং Samsung Pay মতো বৈশিষ্টগুলিও।

ক্যামেরার জন্য দক্ষিন কোরিয়ার Samsung Galaxy M42 5G স্মার্ট ফোনে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের ব্যবস্থা। এই সেটআপে যুক্ত করা থাকবে একটি 48-megapixel GM2 primary ক্যামেরা, একটি 8-megapixel ultra-wide angle ক্যামেরা, একটি 5-megapixel macro সেন্সার, এবং একটি 5-megapixel depth সেন্সার। সেলফি এবং ভিডিও কলের জন্য থাকছে একটি 20-megapixel সেলফি ক্যামেরার পরিষেবা। ৫০০০ মেগাহার্জের একটি অধিক ক্ষমতার ব্যাটারি থাকবে, যা ১৫ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন করবে।

লাল-নীল-গেরুয়া…! ‘রঙ’ ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা ‘খাচ্ছে’? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম ‘সংবাদ’!

‘ব্রেকিং’ আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের।

কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে ‘রঙ’ লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে ‘ফেক’ তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই ‘ফ্রি’ নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article