১ ডিসেম্বর মন্দিরে গার্লফ্রেন্ড শ্বেতাকে বিয়ে করছেন আদিত্য নারায়ণ, করোনা বিদায় নিলে রিসেপশন

এক সাক্ষাত্কারে উদিত নারায়ন পুত্র বলেছেন, ১ ডিসেম্বর আমাদের বিয়ে। কোভিড-১৯ এর জন্য আমরা শুধু ঘনিষ্ঠ পরিবারের লোকজন, বন্ধুবান্ধবদেরই ডাকছি, কেননা মহারাষ্ট্র সরকার বিয়ের অনুষ্ঠানে ৫০ এর বেশি অতিথি আমন্ত্রণের অনুমতি দিচ্ছে না।


মুম্বই: দীর্ঘদিনের গার্লফ্রেন্ড শ্বেতা আগরওয়ালের সঙ্গে ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন বলে জানালেন আদিত্য নারায়ণ। গায়ক-অভিনেতা কোভিড-১৯ অতিমারীর জন্য মন্দিরে অনাড়ম্বর অনুষ্ঠানে শ্বেতার সঙ্গে মালাবদল করতে চলেছেন। জাঁকজমক হবে না, পরিবারের সদস্যরা ছাড়া থাকবেন একেবারে খুব ঘনিষ্ঠ পারিবারিক বন্ধুবান্ধবরা। এক সাক্ষাত্কারে উদিত নারায়ন পুত্র বলেছেন, ১ ডিসেম্বর আমাদের বিয়ে। কোভিড-১৯ এর জন্য আমরা শুধু ঘনিষ্ঠ পরিবারের লোকজন, বন্ধুবান্ধবদেরই ডাকছি, কেননা মহারাষ্ট্র সরকার বিয়ের অনুষ্ঠানে ৫০ এর বেশি অতিথি আমন্ত্রণের অনুমতি দিচ্ছে না। করেনা অতিমারী পর্ব কেটে গেলে অনেক লোকজনকে ডেকে ধুমধাম করে রিসেপশনের পরিকল্পনা আছে, তবে এখন মন্দিরে নমো নমো করে বিয়ে সারবেন বলে জানিয়েছেন তিনি।

আদিত্য ও শ্বেতার আলাপ-পরিচয় তাঁর বলিউডে প্রথম ছবি শাপিত-এর সেটে। ছবিতে দুজনে পরস্পরের বিপরীতে অভিনয় করেছেন। দেখতে দেখতে ১০টা বছরে পেরিয়ে গিয়েছে তাঁদের প্রেম। তবে তাতে ওঠাপড়া ছিল, জানিয়েছেন আদিত্য। তিনি আগের এক সাক্ষাত্কারে বলেছেন, প্রতিটি সম্পর্কের মতো আমরাও গত দশ বছরে অনেক উত্থান-পতন দেখেছি। বিয়েটা এখন আমাদের কাছে এখন আনুষ্ঠানিকতা মাত্র। আশা করছি বিয়েটা নভেম্বর বা ডিসেম্বরেই সম্পন্ন হবে। আমার বাবা-মা শ্বেতাকে জানে, খুব পছন্দও করে। আমি খুশি যে, ওর মধ্যে নিজের চিরদিনের সঙ্গীকে খুঁজে পেয়েছি।

তবে চলতি বছরের শুরুতে আদিত্যের সঙ্গে গায়িকা নেহা কক্করের বিয়ের জল্পনা ঘিরে জোর চাঞ্চল্য ছড়ায়। নেহা ছিলেন ইন্ডিয়ান আইডল ১১-র বিচারক আর আদিত্য ছিলেন তার সঞ্চালক। এমনকী প্রোমোও বেরয় যে, ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন দিবসে ওঁদের বিয়ে হচ্ছে। এমনকী দুজনকে আশীর্বাদ করতে আদিত্য, নেহার বাবা-মায়েরাও রিয়েলিটি শো-তে হাজির হন। পরে অবশ্য সেটা ওই শোয়ের রেটিং বাড়ানোর লক্ষ্যে স্রেফ চমক ছিল বলে জানা যায়।


Tags:
Aditya Narayan
Shweta Agarwal
temple
wedding


Leave a Comment

%d bloggers like this: