27.1 C
Kolkata
Thursday, May 13, 2021

১৫ ঘন্টা টানা পিপিই কিট পরে লড়াই! চিকিৎসকের ছবি আলোড়ন ফেলল নেট দুনিয়ায় – Bharat Barta

Must read

এই করোনা ভাইরাস পরিস্থিতিতে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন হয়তো ডাক্তাররা। কারণ তারা একেবারে ফ্রন্টলাইন ওয়ার্কার। এই পরিস্থিতিতে টানা ১৫ ঘন্টা ধরে ডিউটি করা একেবারেই সহজ কাজ নয় এবং চিকিৎসকরা এটা একেবারে হাড়ে হাড়ে টের পাচ্ছেন। এই পরিস্থিতিতে এবারে করণা মহামারীর একটি অত্যন্ত পরিচিত চিত্র সোশ্যাল মিডিয়াতে আপলোড হলো।

এখানে আমরা দেখতে পাচ্ছি একজন চিকিৎসক যার নাম সহিল তিনি অসম্ভব কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন। শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে দুটো ছবি তিনি শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি পিপিই কিট পরে দাঁড়িয়ে রয়েছেন। এছাড়া অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে টিভি কিট খোলার পরে তিনি একেবারে বিধ্বস্ত শরীরে দাঁড়িয়ে রয়েছেন।

তিনি গ্রামে একেবারে স্নান করে গিয়েছেন। এই টুইট করে ডাক্তার সোহিল সাধারণ মানুষের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, “সমস্ত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের হয়ে বলছি, পরিবারের থেকে দূরে করোনাভাইরাস এর সঙ্গে লাগাতার লড়াই চালিয়ে যাচ্ছি আমি। করোনা আক্রান্ত থেকে মাত্র এক পা দূরে চিকিৎসা করছি। তবুও আমি লড়ে যাব করোনার বিরুদ্ধে। এই পরিস্থিতিতে আমি অনুরোধ করছি আপনারা দয়া করে টিকা নিন। এটা একমাত্র সমাধান।” সম্প্রতি তার এই টুইট নেট মাধ্যমে অত্যন্ত ভাইরাল হয়েছে এবং ডাক্তারদের এই লড়াইয়ের প্রশংসা করেছেন নেটিজেনরা।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article