29 C
Kolkata
Sunday, May 16, 2021

১৩ মে লঞ্চ হবে একাধিক ফিচারের শাওমি নতুন এই স্মার্টফোন – Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

Must read

শাওমি ইতিমধ্যে ভারতে লঞ্চ করেছে Redmi Note 10 সিরিজের তিনটি মডেলের স্মার্ট ফোন Redmi Note 10, Redmi Note 10 Pro, এবং Redmi Note 10 Pro Max। গুঞ্জন মিলেছিল সংস্থা এই সিরিজের তালিকায় যুক্ত করতে পারে এরও বেশ কিছু স্মার্ট ফোন। আর সেই জল্পনা কাটিয়ে সম্প্রতি সংস্থা নিজেদের পেজ থেকে Redmi Note 10S স্মার্ট ফোনের বক্স এবং বেশ কিছু বৈশিষ্ট্য প্রকাশ করেছিল। আর এবার সংস্থা একটি ছবি পোস্ট করে জানিয়েছে আসন্ন স্মার্ট ফোন লঞ্চ করা হবে ১৩ মে।

শাওমি আসন্ন Redmi Note 10 সিরিজের নতুন সংযোজন লঞ্চ করবে সংস্থার সোশ্যাল মিডিয়া মাধ্যমে। গত বছর বিশ্ববাজারে শাওমি সিরিজের নতুন ফোনটি লঞ্চ করেছিল, যাতে ছিল একটি ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড হোল পাঞ্চ ডিসপ্লে এবং একটি MediaTek Helio G95 SoC। এর পাশাপাশি রাখা হয়েছিল ৫০০০ মেগাহার্জের একটি ব্যাটারি পরিষেবা যা ৩৩ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন করবে।

শাওমি ১৩ মে দুপুর ১২ টা থেকে ভারতে Redmi Note 10S স্মার্টফোনের জন্য ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া #LaunchFromHome ইভেন্ট হোস্ট করতে চলেছে। এই লঞ্চ ইভেন্টে সিরিজের নতুন স্মার্টফোনের দাম প্রকাশ করা হতে পারে। তবে আশা করা হচ্ছে, ভারতের বাজারে প্রকাশ হতে চলা আসন্ন Redmi Note 10S দাম Redmi Note 10 সিরিজের মতো রাখা হতে পারে। নতুন Redmi স্মার্ট ফোনটির দাম শুরু হতে পারে ১২,৪৯৯ টাকা থেকে। 6GB + 64GB, 6GB + 128GB, and 8GB + 128GB এই ৩ টি স্টোরেজের বিকল্পে মিলবে Redmi Note 10S স্মার্ট ফোনটি।

অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে, ৬.৪৩ ইঞ্চি full-HD+ (1,080×2,400 pixels) AMOLED hole-punch ডিসল্পের সঙ্গে চালনা করার জন্য Android 11 এর ওপর ভিত্তি করে MIUI 12.5 পরিষেবা। প্রসেসরের জন্য Redmi Note 10S গ্রাহকদের মিলবে MediaTek Helio G95 SoC ব্যবস্থা। ৫০০০ মেগাহার্জের একটি ব্যাটারি পরিষেবা রয়েছে, যা ৩৩ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন করে।

ক্যামেরার জন্য শাওমি তাদের আসন্ন স্মার্ট ফোনে রাখছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে যুক্ত থাকবে একটি 64-megapixel main ক্যামেরার সঙ্গে f/1.79 aperture , একটি 8-megapixel ultra-wide ক্যামেরার সঙ্গে f/2.2 aperture, একটি 2-megapixel macro সেন্সারের সঙ্গে f/2.4 aperture, এবং একটি 2-megapixel depth সেন্সারের সঙ্গে f/2.4 aperture । সেলফি এবং ভিডিও ক্যামেরার জন্য থাকবে একটি 13-megapixel সেলফি সেন্সারের সঙ্গে f/2.45 aperture ব্যবস্থা।

লাল-নীল-গেরুয়া…! ‘রঙ’ ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা ‘খাচ্ছে’? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম ‘সংবাদ’!

‘ব্রেকিং’ আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের।

কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে ‘রঙ’ লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে ‘ফেক’ তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই ‘ফ্রি’ নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article