28 C
Kolkata
Sunday, May 9, 2021

১০ শতাংশ ছাড়ে ফ্লিপকার্টে মিলবে Oppo A53s 5G স্মার্ট ফোন –

Must read

ভারতে প্রথমবারের জন্য রবিবার বিক্রি প্রক্রিয়া শুরু করা হচ্ছে Oppo A53s 5G স্মার্ট ফোনটি। দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে গ্রাহকদের মিলবে নতুন ফোনটি।

5G সংযোগের সাশ্রয়ী স্মার্ট ফোনটি গত মাসে ভারতের বাজারে লঞ্চ করেছিল ফোন প্রস্তুত কারক সংস্থা। দুটি স্টোরেজের বিকল্পের সঙ্গে ক্রিস্টাল ব্লু এবং ইংক কালো রঙে পাওয়া যাবে Oppo A53s 5G।

Oppo A53s ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের বিকল্পটি ফ্লিপকার্টে গ্রাহকদের মিলবে ১৪,৯৯০ টাকায়। অন্যদিকে ৮ জিবি এবং ১২৮ জিবি বিকল্পটি মিলবে ১৬,৯৯০ টাকায়। এই ই-কমার্স সাইটে ইএমআই এর মাধ্যমে টাকা পেমেন্ট ছাড়াও মিলবে এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এবং ডেভিড কার্ডে মিলবে ১০ শতাংশ ছাড়।

এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এবং ডেভিড কার্ডে ২৫০ টাকা ডিসকাউন্টের সঙ্গে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫ শতাংশ এবং এইচডিএফসি ব্যাঙ্ক এবং বরোদা ব্যাঙ্কএর ক্রেডিট কার্ডের প্রথম লেনদেনে মিলবে ১০ শতাংশ ছাড়।

দুটি নেনো সিমের সঙ্গে Oppo A53s 5G স্মার্ট ফোনে ৬.৫২ ইঞ্চি ৭২০x ১৬০০ পিক্সেল ডিসপ্লের সঙ্গে থাকছে ৬০ হার্জ রিফ্রেস রেট। হুডের নিচে রয়েছে একটি MediaTek Dimensity 700 SoC, যার সঙ্গে যুক্ত থাকবে একটি Mali-G57 MC2 GPU।

আরো পোস্ট- করোনা সঙ্কটে মনের ইমিউনিটি বাড়াবে ‘মিউজিক থেরাপি’

পাশাপাশি Oppo A53s 5G স্মার্ট ফোনে থাকবে 8GB RAM এবং 128GB storage, যা গ্রাহক চাইলে অতিরিক্ত হিসেবে বাড়াতে পারে একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে।

Oppo গ্রাহকদের মধ্যে তাদের ক্যামেরার জন্য বেশ জনপ্রিয়। সেই কারণে এই স্মার্ট ফোনে রাখা হয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরার সেটআপ এর ব্যবস্থা।

এই সেটআপের মধ্যে যুক্ত থাকবে একটি 13-megapixel primary সেন্সারের সঙ্গে একটি f/2.2 aperture, একটি 2MP depth সেন্সারের, এবং একটি 2MP macro shooter।

ভালো সেলফি এবং ভিডিও ক্যামেরার জন্য Oppo A53s 5G স্মার্ট ফোনে রয়েছে একটি 8MP front ক্যামেরা সেন্সারের ব্যাবস্থা। এছাড়াও ৫০০০ মেগাহার্জের একটি অধিক ক্ষমতার ব্যাটারি পরিষেবা রয়েছে, যা ১৫ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন করে।

লাল-নীল-গেরুয়া…! ‘রঙ’ ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা ‘খাচ্ছে’? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম ‘সংবাদ’!

‘ব্রেকিং’ আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের।

কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে ‘রঙ’ লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে ‘ফেক’ তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই ‘ফ্রি’ নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article