24 C
Kolkata
Wednesday, May 12, 2021

১০,০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Oppo A15, সীমিত সময়ের অফার, কিনে নিন এই সুযোগেই

Must read

ওপ্পো এ 15: অ্যামাজনে চলছে Oppo Fantastic Days,আর এই সেলের তৃতীয় দিন আজ (১৭ ফেব্রুয়ারি)। এই সেলে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Oppo-র একাধিক ডিভাইস। অপ্পো এই সেলের তাগ লাইন রেখেছে ‘Celebrate Love with Oppo Smart Devices’। সেলে অপ্পো রেনো 5প্রো 5G, অপ্পো A31, অপ্পো A15, অপ্পো A15s এর মত জনপ্রিয় ফোনের উপরে রয়েছে আকর্ষণীয় ছাড়। আপনি কি ১০ হাজার টাকার মধ্যে ভাল স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, তাহলে Oppo A15 ফোনটি আপনার জন্য ভাল একটি অপশন হতে পারে। অ্যামাজন ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুজায়ি, Oppo A15-এর 3GB+32GB ভেরিয়েন্টের দাম ১২,৯৯০ টাকা, যা এখন পাওয়া যাচ্ছে ৯,৯৯০ টাকায়।

অক্টোবর মাসে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A15। এই ফোনের বিশেষ আকর্ষণ এর AI ট্রিপল রিয়ার ক্যামেরা আর পাওয়ারফুল 4230mAh ব্যাটারি, আই প্রটেকশন স্ক্রিন ও হাইপার বুস্ট ২.১ টেকনোলজি। জেনে নিন টির সম্পূর্ণ  স্পেসিফিকেশন…

OPPO A15 এর স্পেসিফিকেশন: Oppo A15 ফোনে রয়েছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আই প্রটেকশন ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ৭২০X১৬০০। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। এতে গেমিংয়ের জন্য হাইপার বুস্ট ২.১ উপলব্ধ। সঙ্গে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যে বাড়িয়ে নেওয়া যাবে ২৫৬ জিবি পর্যন্ত। ছবি তোলার জন্য রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর আর ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২।

পাওয়ারের জন্য ফোনে আছে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি। এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এই ফোনে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। কানেক্টিভিটির জন্য রয়েছে 4G এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, মাইক্রো-ইউএসবি ইত্যাদি। দুটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি – ডাইনামিক ব্ল্যাক ও মিস্ট্রি ব্লু।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article