28 C
Kolkata
Sunday, May 9, 2021

হেরে গিয়েও তৃণমূলকে কটাক্ষ শ্রীলেখার

Must read

বাংলাহান্ট ডেস্কঃ লড়াইটা হয়েছিল তৃণমূল (tmc) বিজেপির (bjp) মধ্যে ক্ষমতা দখলের লড়াই। সেই লড়াইয়ে বিরাট ব্যবধানে জয়ীও হয়ে আবারও ক্ষমতায় ফিরছেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। কিন্তু অন্যদিকে কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে এবং ISFকে সঙ্গে নিয়েও খাতাই খুলতে পারেনি বামেদের দল। তবে বামেদের পাশে থেকেই তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়লেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)।

জয়ের পর বিজয় মিছিল প্রকাশে নিষেধাজ্ঞা জারি করলেও, বেশকিছু জায়গায় তৃণমূল সমর্থকরা সবুজ আবির খেলায় মেতে উঠেছিল। বিজয় মিছিল না বের করলেও, বেশকিছু জায়গায় তৃণমূলের জয়ের উল্লাস পরতে পরতে ফুটিয়ে তুলেছিলেন তৃণমূল কর্মী সমর্থকরা। আবির খেলে, গান বাজিয়ে মেতে উঠেছেন জয়ের আনন্দে।

শাসকদলের এই জয়ের পর তাদের নেটমাধ্যমেই কটাক্ষ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। স্পষ্ট ভাষায় তিনি জানালেন, বামেরা হেরেছে তো কি হয়েছে, দল ছেড়ে পাল্টিবাজেদের মত অন্য দলে যাবেন না তিনি। বামেদের দলেই থাকবেন।

স্যোশাল মিডিয়ায় তৃণমূলদের কটাক্ষ করে তিনি লেখেন, ‘সবার স্বাস্থ্য সাথী কার্ড আছে তো? বিজয় মিছিলে সবুজ আবির নিয়ে খেলার পর, সকলের দরকার পড়বে। নির্দ্বিধায় যোগাযোগ করবেন রেড ভলান্টিয়ার্সদের সঙ্গে। রাজনৈতিক মানচিত্রে আপাতত না থাকলেও কমিউনিটি সাহায্যে পাবেন তাদের। আমি গর্বিত, আমার রক্ত লালা। পাল্টিবাজদের দলে আমি থাকবও না, মিলিয়ে নেবেন’।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article