24 C
Kolkata
Wednesday, May 12, 2021

‘হাতে আর চার দিন সময় আছে’, যোগীকে ফোনে হুমকি – Bharat Barta

Must read

হেল্পলাইন নম্বরে কল ধরতে না ধরতেই এলো সরাসরি হুমকি। উল্টোদিকের মানুষটি বলছেন, “হাতে আর চার দিন সময় আছে, এই চার দিনে যা করার করে নিন, ৫ দিন পরে আমরা যোগী আদিত্যনাথ কে মেরে দেবো।” বিগত কয়েকদিনের মধ্যে এই নিয়ে দুবার প্রাণনাশের হুমকি পেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

মুখ্যমন্ত্রীর হেল্পলাইন নম্বর ১১২ তে ফোন করে সরাসরি থ্রেট কল এবং মেসেজ করা হচ্ছে। তার ফলে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর নিরাপত্তা বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ। ইতিমধ্যেই এই থ্রেট কল যিনি করেছেন তাকে পাকড়াও করার কাজ চলছে। দায়ের হয়েছে এফআইআর।

তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। প্রয়োজনে সিবিআই অব্দি এই তদন্তে আসতে পারে। অভিযুক্তকে গ্রেফতার করার জন্য তৈরি করা হয়েছে আলাদা একটি দল।এর আগে অমিত শাহ ও যোগী আদিত্যনাথকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ই মেইল এসেছিল। জাতীয় স্তরের সংবাদ মাধ্যম জানিয়েছে [email protected] ইমেইল আইডি থেকে এই ইমেল এসেছিল।

এর আগে সিআরপিএফ দপ্তরে একটি ইমেইল পাঠানো হয়েছিল যেখানে হুমকি দেওয়া হয়েছিল আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়ে অমিত শাহ এবং যোগী আদিত্যনাথকে উড়িয়ে দেওয়া হবে। তবে সিআরপিএফ জানাচ্ছে, চিন্তার বিষয় হলেও এই ধরনের ইমেইল এবং ফোন কল প্রায়শই সিআরপিএফ এর কাছে আসতে থাকে। তার পাশাপাশি যোগী আদিত্যনাথ কে আশ্বস্ত করে সিআরপিএফ কর্তারা জানিয়েছেন তার কোনো ভয় নেই।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article