24 C
Kolkata
Friday, February 26, 2021

সৌরভ রাজনীতিতে আসুক চান না, শরীর নিয়ে উদ্বিগ্ন অশোক ভট্টাচার্য…

Must read

সৌরভ সকাশে অশোক ভট্টাচার্য।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করলেন শিলিগুড়ির পুর প্রশাসক অশোক ভট্টাচার্য।

#শিলিগুড়ি: দীর্ঘদিনের সম্পর্ক। কখনও ভাঁটা পড়েনি সৌজন্যে, ভালোবাসায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করলেন শিলিগুড়ির পুর প্রশাসক অশোক ভট্টাচার্য।

এ দিন সকালে নিজের বাড়িতেই জিম করার সময়ে অসুস্থ হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। ইতিমধ্যেই তাঁর সুস্থতার কামনায় বিশ্ব ক্রিকেট মহল তো বটেই, সংস্কৃতির সঙ্গে জড়িত শিল্পীরাও ট্যুইট করেছেন। অনেকেই তাঁর পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেছেন, পাশে থাকার বার্তা দিয়েছেন। মুখ্যমন্ত্রী দেখা করেছেন তাঁর সঙ্গে।  হাসপাতালে গিয়ে দেখা করেছেন রাজ্যপাল জয়দীপ ধনকড়। শিলিগুড়ি থেকে পুর প্রশাসক তথা বাম বিধায়ক অশোক ভট্টাচার্যও সৌরভের দ্রুত সুস্থতার জন্যে কামনা করলেন।

সৌরভের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক বহু পুরনো। তিনি জানান, “বিশ্বাসই হচ্ছে না ও অসুস্থ। গতকাল রাত ১০টাতেও ওর সঙ্গে টেলিফোনে কথাও হয়েছে আমার। আজ কী ভাবে এমনটা ঘটল, তার খোঁজ নিচ্ছি। আমরা সকলেই উদ্বিগ্ন। ওর দ্রুত সুস্থতা কামনা করি। গত ৩০ ডিসেম্বর কলকাতায় ওঁর বাড়িতে গিয়েছিলাম। অনেক কথাই হয়েছে। আশা করি চিকিৎসকেরা দ্রুত সুস্থ করে তুলবেন।”


দিন কয়েক আগে সৌরভের সঙ্গে দেখা করে রাজনীতিতে না আসার জন্যে পরামর্শ দিয়ে এসছেন তিনি। কেননা সম্প্রতি দাদার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে চর্চা হচ্ছিল।  “ও বিশ্ব ক্রিকেটে যে সম্মানে রয়েছেন। ওটাই ওর আসল জায়গা। রাজনীতি নয়”, বলছিলেন অশোক ভট্টাচার্য। আপাতত সৌরভ রাজনীতিতে আসছেন না বলে অনেকেই মনে করছেন।

শিলিগুড়িতে এলে অশোকবাবুর বাড়িতেই ওঠেন সৌরভ। এমনকী পুজোতেও নতুন জামা কাপড় দেওয়া নেওয়ার রীতিও রয়েছে দুই পরিবারের মধ্যে। তাই সৌরভের অসুস্থতার খবরে বেশ চিন্তিত অশোকবাবু। কথা বলবেন তাঁর পরিবারের সঙ্গেও। মহারাজের দ্রুত আরোগ্য কামনায় পাশে থাকছে শিলিগুড়ি ক্রিকেট লাভার্স ওয়েলফেয়ার অর্গানাইজেশনও। কাল তারা শহরের একটি মন্দিরে বিসিসিআই সভাপতির দ্রুত সুস্থতার কামনায় যজ্ঞ করবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি মনোজ ভার্মাও। থাকবেন শিলিগুড়ির প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা। শিলিগুড়ির সৌরভ ফ্যান ক্লাবও দ্রুত আরোগ্য কামনা করেছে।



Published by:
Arka Deb


First published:
January 2, 2021, 7:42 PM IST

পুরো খবর পড়ুন



Source

- Advertisement -

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest article