31 C
Kolkata
Friday, May 7, 2021

সর্বগুণসম্পন্না, সন্দীপ্তার অনবদ‍্য নাচে মুগ্ধ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

Must read

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশন তথা টলিউডের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (sandipta sen)। একের পর এক ধারাবাহিকে ইতিমধ‍্যেই নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। নেটদুনিয়াতেও হু হু করে বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ‍্যা।

তবে দুরন্ত অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তার যে আরো গুণ রয়েছে তা সম্ভবত অনেকেই জানে না। নাচেও দারুন পারদর্শী তিনি। মাঝে মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় নাচের ভিডিও শেয়ার করতে থাকেন সন্দীপ্তা। বেশ ভাইরাল হয় ভিডিওগুলি। অভিনেত্রীর নাচের প্রশংসা করেন নেটিজেনরা।

সম্প্রতি আন্তর্জাতিক নৃত‍্য দিবস উপলক্ষে একটি নাচের ভিডিও শেয়ার করেন তিনি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। নাচের পোশাক ও গয়নায় সুন্দর করে সেজে নাচতে দেখা যায় সন্দীপ্তাকে। ইতিমধ‍্যেই দশ হাজার ছাড়িয়ে গিয়েছে ভিডিওটিতে ভিউ সংখ‍্যা। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত, এবার অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ‍্য হিলস’এ অভিনয় করছেন সন্দীপ্তা। ডা. নিমা প্রধানের চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। অঞ্জন দত্তের সঙ্গেও কিছু দৃশ‍্যে অভিনয় করেছেন তিনি।

সেই অভিজ্ঞতা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, অনেক কিছু শিখেছেন তিনি। কান্নার দৃশ‍্যে গ্লিসারিনও লাগেনি। অঞ্জন দত্তের একটা কথাতেই কেঁদে ফেলতেন তিনি।

প্রথম বার অঞ্জন দত্তের সঙ্গে অভিনয়ের কথা বলতে গিয়ে সন্দীপ্তা বলেন, শটের পরে তাঁকে জড়িয়ে ধরেছিলেন অঞ্জন দত্ত। ঘরে ফিরে কেঁদে ফেলেছিলেন তিনি। সেই দিনটা চির জীবন মনে রাখবেন বলে জানান সন্দীপ্তা।

ওয়েব সিরিজের বেশ কিছু অংশের শুটিং হয়েছে দার্জিলিংয়ে। এই সিরিজে সন্দীপ্তার চরিত্রটি বেশ অন‍্য রকম। এর আগে এমন চরিত্রে তাঁকে দেখা যায়নি বলেই মন্তব‍্য করেন অভিনেত্রী। হইচই তে সম্প্রচারিত হবে এই সিরিজ।

সন্দীপ্তার টেলিভিশনে যাত্রা শুরু ‘দূর্গা’ সিরিয়ালের হাত ধরে। এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে ছিল গৌরব চ‍্যাটার্জি। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সেই সিরিয়াল। সেখান থেকেই খ‍্যাতির শীর্ষে ওঠেন সন্দীপ্তা।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article