31 C
Kolkata
Friday, May 7, 2021

‘সব সংকটে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে’

Must read

‘দেশের সব সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেছেন, অন্যান্য রাজনৈতিক দল মুখে বড় বড় কথা বললেও সংকটে মানুষের পাশে থাকে না। কেবল আওয়ামী লীগই এ দায়িত্ব পালন করে।

শুক্রবার (৩০ এপ্রিল) শরীয়তপুরের নড়িয়া পৌরসভাসহ তিনটি স্পট ও সখিপুরে প্রায় ২ হাজার ২০০ জনকে শাড়ি-লুঙি ও ৪৫০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সব সহযোগী সংগঠনগুলো বর্তমানে কৃষকের ধান কেটে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে। তিনি করোনাকালীন গত এক বছরে স্বাস্থ্যসেবা নিশ্চিত করছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী ও বস্ত্র পৌঁছে দিচ্ছেন। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সব কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সব উন্নয়ন কর্মকাণ্ড ও স্বাস্থ্যবিধি মেনে দুর্বার গতিতে এগিয়ে চলছে।

এসময় উপস্থিত ছিলেন-  শরীয়তপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, সখিপুর থানা সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ প্রমুখ।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article