28 C
Kolkata
Sunday, May 9, 2021

শ্রমিক দিবসে দুই শ্রমিকের লাশ উদ্ধার

Must read

বরিশালের উজিরপুরে পৃথক স্থান থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ মে) আর্ন্তজাতিক শ্রমিক দিবসে লাশ দুটি উদ্ধার করা হয়। তারা হলেন- জল্লা ইউনিয়নের ধান কাটা শ্রমিক জব্বার শেখ ও বামরাইল ইউনিয়নের অটোরিকশাচালক সবুজ হাওলাদার।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জিয়াউল আহসান জানান, তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্রামে কৃষক নগেনের বাড়িতে ধান কাটতে আসেন বাগেরহাট জেলার পিছিডেমা গ্রামের মৃত মনসুর শেখের ছেলে জব্বার শেখ।

শনিবার ভোর ৬টায় ওই বাড়ির বকুল রাণী নামক এক বাসিন্দা পুকুর পাড়ের আম গাছের সঙ্গে গামছায় ফাঁস দেওয়া ধানকাটা শ্রমিক জব্বার শেখকে দেখতে পান। জব্বার শেখ ২৩ এপ্রিল বাগেরহাট থেকে ৩২ জনের একটি টিমের সঙ্গে জল্লায় আসেন। এখান থেকে ৬ জনের একটি টিম নিয়ে নগেনের ক্ষেতের ধান কাটার চুক্তি করেন। সেখানেই থাকতেন ৬ জনের ধান কাটা শ্রমিকরা।

অপরদিকে, বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের আ. খালেক হাওলাদারের ছেলে অটোচালক সবুজ হাওলাদার শনিবার ভোররাতে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ জানিয়েছে, মা-বাবার সঙ্গে গত রাতে কথা কাটাকাটি হয় সবুজের। মূলত অভিমান করে আত্মহত্যা করতে পারেন সবুজ। সবুজ বিবাহিত হলেও ঘটনার সময়ে তার স্ত্রী বাবার বাড়িতে ছিলেন।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article