শেষ পর্যন্ত লড়বেন, অনুরাগ এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগের প্রসঙ্গে দাবি পায়েলের – Sangbad | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

মুম্বই: পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থা ধর্ষণের অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। পরিচালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। যদিও পরিচালক প্রত্যেকটি অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। ফের সেই প্রসঙ্গে টুইটারে একটি ভিডিও পোস্ট করলেন পায়েল। সেই ভিডিওতে অনুরাগ এর বিরুদ্ধে তার অভিযোগ আরো বিশদ বর্ণনা করলেন পায়েল।

পায়েল সেই টুইটের ক্যাপশনে লিখছেন, “এইটুকু সত্যিই কাউকে আঘাত করবে না। মূল কালপ্রিট সামনে এসে এই সত্যিকে অস্বীকার করুক। সত্যিটা এবার সামনে আসুক। এটা যদি আপনার ভেতরের মানুষটাকে ন্যায় বিচার চাওয়ার জন্য জাগিয়ে না তোলে তাহলে কোন সত্যিটা আপনাদের নাড়া দেবে?” পায়েল জানিয়েছেন তিনি শেষ পর্যন্ত লড়ে যাবেন।

অনুরাগ কাশ্যপ নাকি প্রথমে পায়েলকে তার অফিসে ডেকেছিলেন এবং পরে বাড়িতে আসার কথা বলেছিলেন। প্রথমবার যে দিন অনুরাগ কাশ্যপের বাড়িতে গিয়েছিলেন সেদিন তারা কথাবার্তা বলেন এবং কিছু খাওয়া-দাওয়া করেন। কিন্তু দ্বিতীয়বার যখন পরিচালকের বাড়ি তিনি গিয়েছিলেন, তখন নাকি অনুরাগ ধূমপান ও মদ্যপান করছিলেন। যার জন্য অস্বস্তি বোধ করছিলেন বলে দাবি পায়েলের। এরপরে একটি অদ্ভুত গন্ধ পেয়ে অনুরাগকে সেই ব্যাপারে জিজ্ঞাসা করেন পায়েল। তখন পরিচালক জানান এটা গাঁজার গন্ধ।

পায়েল ঘোষ আরও দাবি করেছেন যে, এরপরই নাকি অনুরাগ কাশ্যপ তাঁর পাশের ঘরে তাকে নিয়ে যান। সেখানে অন্যান্য অভিনেত্রীদের নাম নিয়ে পায়েলকে রাজি করানোর চেষ্টা করেন শারীরিকভাবে হেনস্থা করেন। এমনই দাবি করেছেন এই বাঙালি অভিনেত্রী। তিনি বলেছেন ন্যায় বিচার পাওয়া না পর্যন্ত তিনি লড়াই করে যাবেন।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: