”লাভ জিহাদ”-এর প্রচার করছে লক্ষ্মী বম্ব, অক্ষয়ের সিনেমাকে বয়কটের ডাক নেট জনতার একাংশের

নিজস্ব প্রতিবেদন : ​লাভ জিহাদের প্রচার করছে লক্ষ্মী বম্ব। লাভ জিহাদকে কোনোভাবেই সমর্থন করা হবে না। সেই কারণে এবার বয়কট করা উচিত লক্ষ্মী বম্বকে। এবার এমনই দাবি করলেন নেট জনতার একাংশ।

আরও পড়ুন : নীলকে ভালবাসেন, প্রিয় মানুষের সঙ্গে কাটানো মুহূর্তকে মুঠোয় বন্দি করতে চান তৃণা

সম্প্রতি মুক্তি পায় অক্ষয় কুমারের সিনেমা লক্ষ্মী বম্ব-এর ট্রেলার। এই সিনেমায় কিয়ারা আডবাণীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অক্ষয়। লক্ষ্মী বম্ব-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অক্ষয় কুমার কোনও মন্তব্য করেননি। লক্ষ্মী বম্ব মুক্তির আগে ফের আসরে নেমে পড়ছেন তিনি। নিজের স্বার্থ ছাড়া অক্ষয় কিছু বোঝেন না। সেই কারণেই লক্ষ্মী বম্ব মুক্তির আগে তিনি প্রকাশ্যে আসেন এবং বিভিন্ন ইস্যু নিয়ে মন্তব্য করতে শুরু করেন। অক্ষয় নিজের স্বার্থ ছাড়া কিছু বোঝেন না। সেই কারণেই তিনি এই ধরনের ব্যবহার করছেন বলেও নেট জনতার একাংশ মন্তব্য শুরু করেন।

 

লক্ষ্মী বম্ব নিয়ে যখন বিতর্ক তুঙ্গে, সেই সময় তানিশক-এর বিজ্ঞাপন নিয়ে ফের নতুন করে বিতর্ক শুরু হয়ে যায়। তানিশক-এর বিজ্ঞাপনে লাভ জিহাদকে প্রমোট করা হয়েছে বলে জোর শোরগোল শুরু হয়। তানিশক-এর বিজ্ঞাপন নিয়ে বিতর্কের মাঝে এবার লক্ষ্মী বম্ব নিয়েও সরব হতে শুরু করেছেন নেট জনতার একাংশ।

প্রসঙ্গত লক্ষ্মী বম্ব-এ ট্রেলার মুক্তি পাওয়ার পর কামাল আর খান জোরদার বিরোধিতা শুরু করেন। লক্ষ্মী বম্ব-এর নামে দেবতাদের অপমান করা হয়েছে বলেও অভিযোগ করেন কামাল আর খান। পাশাপাশি এটি ভারতবর্ষ, কানাডা নয়। এখানে দেবী, দেবতাদের পুজো করা হয়। ভবিষ্যতে যাতে অক্ষয় এই ধরনের সিনেমা তৈরি না করেন, তার জন্যই লক্ষ্মী বম্ব বয়কট করতে হবে বলে মন্তব্য করেন কামাল আর খান।

Leave a Comment

%d bloggers like this: