29 C
Kolkata
Sunday, May 16, 2021

রোহতকে কলেজের কুস্তির আখড়ায় বন্দুকবাজের হামলা, এলোপাথাড়ি গুলিতে ঝাঁঝরা মহিলা কোচ-সহ ৫

Must read

#রোহতক: কলেজের কুস্তির আখড়ায় অতর্কিতে বন্দুকবাজের হামলা। মার্কিন মুলুকের ছায়া হরিয়ানায়। শুক্রবার হরিয়ানার রোহতকের একটি বেসরকারি কলেজের জিমনাশিয়ামে ঢুকে এলোপাথাড়ি গুলি চালায় এক দুষ্কৃতী। গুলিতে ২ মহিলা কোচ-সহ ৫ জনের মৃত্যু হয়েছে। গুলিতে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দুই কোচের মধ্যে পুরনো শত্রুতার জেরেই এই সাংঘাতিক হামলার ঘটনা।

রোহতকে জাট কলেজের কাছে রয়েছে মেহর সিংহ আখড়া। স্থানীয় সূত্রের খবর, দুই প্রশিক্ষকের মধ্যে পুরনো বিবাদের জেরেই আখড়ায় গুলি চালানোর ঘটনা। যে গুলি চালিয়েছে সে-ও এক জন প্রশিক্ষক। গুলি চালানোর পর থেকে ফেরার হামলাকারী। পুলিশের পাশাপাশি ঘটনার তদন্তে নেমেছে ফরেনসিক বিশেষজ্ঞরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিনের ঘটনায় যে পাঁচজনের মৃত্যু হয়েছে, তাঁরা হলেন সোনিপথের বাসিন্দা মনোজ কুমার ও তাঁর স্ত্রী সাক্ষী। উত্তরপ্রদেশের অপর মহিলা কুস্তিগির পুজা, কোচ সতীশ কুমার ও প্রদীপ মালিক প্রাণ হারিয়েছেন। আহতরা রোহতকের পিজিআইএমএস হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের মধ্যে একটি তিন বছরের শিশু রয়েছে।

পুলিশ মৃতদের দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। আহতদের নিকটবর্তী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। রোহতকের পুলিশ সুপার রাহুল শর্মা জানিয়েছেন, ‘গুলিবিদ্ধদের চিকিৎসা চলছে। পুলিশের বিশেষ দল গঠন করা হয়েছে গোটা ঘটনার তদন্ত শুরু করার জন্য়। এখনও পর্যন্ত কেন এই ঘটনা তা নিয়ে কোনও কংক্রিট তথ্য সামনে আসেনি।’

দ্বারা প্রকাশিত:Shubhagata Dey

প্রথম প্রকাশিত:



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article