রাহুল তেওয়াটিয়াকে সুযোগ দেওয়া হলে করোনার ভ্যাকসিনও আবিষ্কার করতে পারে, ট্যুইট সহবাগের


দুবাই:  ‘রাহুল তেওয়াটিয়া যা খুশি করতে পারে। ও বর্তমান সময়টা যেভাবে উপভোগ করছে, তাতে ওকে সুযোগ দেওয়া হলে করোনা ভাইরাসের ভ্যাকসিনও হয়তো আবিষ্কার করে ফেলবে। ওর জন্য কী মরসুম  যাচ্ছে!’

গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-রাজস্থান রয়্যালস ম্যাচের পর এমনই ট্যুইট করলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা ব্যাটসম্যান বীরেন্দ্র সহবাগ। ডিপ মিড উইকেটে যেভাবে অসাধারণ ক্যাচ নিয়ে আরসিবি অধিনায়ক বিরাট কোহলিকে আউট করেন তেওয়াটিয়া, সেটা দেখেই তাঁর উচ্ছ্বসিত প্রশংসা করেন সহবাগ।



গতকাল আরসিবি-র ইনিংসের ১৪-তম ওভারে এই ক্যাচ নেন তেওয়াটিয়া। অফস্টাম্পে লেংথ ডেলিভারি করেন কার্তিক ত্যাগী। সেই বলে ছক্কা মারার চেষ্টা করেন বিরাট। তেওয়াটিয়া শরীরের ভারসাম্য ঠিক রাখতে না পেরে বলটি প্রথমে শূন্যে ছুঁড়ে দেন। তারপর লাফিয়ে উঠে ক্যাচ নেন।

চলতি আইপিএল-এ ব্যাটিং, বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়েও অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন তেওয়াটিয়া। গতকালও তিনি ১১ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন এবং আরসিবি-র তরুণ বাঁ হাতি ওপেনার দেবদত্ত পাড়িক্কলের উইকেট নেন। তবে রাজস্থান এই ম্যাচে জয় পায়নি। ২২ বলে ৫৫ রানের অপরাজিত ইনিংস খেলে ব্যাঙ্গালোরকে জেতান এবি ডিভিলিয়ার্স।

Leave a Comment

%d bloggers like this: