17 C
Kolkata
Friday, January 15, 2021

রহস্যজনক মৃত্যু মেডিক্যাল ছাত্রীর! হাত-পা বাঁধা অবস্থায় মিলল মৃতদেহ

Must read

প্রতীকী ছবি।

পুলিশ যখন তরুণীকে খুঁজে পেয়েছিল, তখন তাঁর হাত এবং পা দড়ি দিয়ে বাধা ছিল। ঘটনাটি ঘটে ঝাড়খণ্ডের রামগড় জেলায়।

#রাঁচি: মঙ্গলবার দিন সকালে পত্রাতু বাঁধের কাছ থেকে ২২ বছরের এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সূত্রের খবর, ওই তরুণী একজন মেডিক্যাল ছাত্রী। সোমবার সন্ধেবেলায় কলেজ থেকে বাড়ি না ফেরায় পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ যখন তরুণীকে খুঁজে পেয়েছিল, তখন তাঁর হাত এবং পা দড়ি দিয়ে বাধা ছিল। ঘটনাটি ঘটে ঝাড়খণ্ডের রামগড় জেলায়।





উত্তর ছোটনাগপুরের পুলিশ কর্তৃপক্ষ এভি হোমকার জানিয়েছেন, “সোমবার দিন সন্ধ্যে বেলায় ওই তরুণীর পরিবার থেকে নিখোঁজ হওয়ার অভিযোগ করা হয়। তারপরেই আমরা তল্লাশি চালাই। তারপরে মঙ্গলবার দিন ভোরে পত্রাতু বাঁধের কাছে হাত পা বাধা অবস্থায় এক তরুণীর মৃতদেহ আমরা খুঁজে পাই। তদন্তে জানতে পারি ওই তরুণী মেডিক্যাল কলেজের ছাত্রী। ঘটনাটিকে সব দিক থেকে তদন্ত করার জন্য আমরা রামগড় ও হাজারিবাগের কয়েকজন কর্মকর্তাদের নিয়ে একটি বিশেষ তদন্ত দল গঠন করেছি”।






পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার ওই ছাত্রীর কলেজে পরীক্ষা ছিল। কিন্তু সে পরীক্ষা দিতে যায়নি। সন্ধে সময় বাড়ি না ফেরার কারণে তার পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। অন্যদিকে, প্রাথমিক তদন্ত চলাকালীন জানা গিয়েছে, তরুণী পরীক্ষার জন্য কলেজে না গিয়ে কলেজ ক্যাম্পাসের সামনে থেকে একটি অটোরিকশায় উঠেছিল। তারপর রাঁচি যাওয়ার জন্য একটি এসি বাসে সে উঠেছিল।







হোমকার জানিয়েছেন, তরুণীর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। যৌন নিপীড়নের কোনও লক্ষণ রয়েছে কিনা তা পরীক্ষা করার জন্য চিকিৎসকদের একটি বিশেষ দল পরীক্ষা করে দেখছে। পুলিশ তদন্ত করছে এবং ময়না তদন্ত রিপোর্ট আসার পরে বিষয়টি আরও পরিষ্কার হবে বলে আশা করা হচ্ছে।



Published by:
Somosree Das


First published:
January 13, 2021, 11:58 PM IST

পুরো খবর পড়ুন



Source

- Advertisement -

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest article