31 C
Kolkata
Friday, May 7, 2021

মামুনুলকে জিজ্ঞাসাবাদে ২৪ দিনের রিমান্ড আবেদন

Must read

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা সহিংসতা, ধর্ষণসহ পৃথক তিনটি মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ২৪ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার সোনারগাঁ থানার দায়ের করা কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার মামলায় ১০ দিনের, রয়েল রিসোর্ট কাণ্ডে ৭ দিনের ও উপজেলা আওয়ামী লীগের অফিস ভাঙচুর মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করেন করা হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, মামুনুল হককে অধিকতর জিজ্ঞাসাবাদ করার জন্য পুলিশের তদন্তে থাকা ঝর্ণার মামলায় ১০ দিন, ডিবির তদন্তে থাকা রিসোর্ট কাণ্ডের মামলায় ও আওয়ামী লীগের অফিসে হামলা মামলায় পৃথকভাবে ৭ দিন করে ১৪ দিনসহ মোট ২৪ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এর আগে গত শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা করেন জান্নাত আরা ঝর্ণা।

মামলার এজাহারে ঝর্ণা বলেছেন, “বিয়ের প্রলোভন ও অসহায়ত্বের সুযোগ নিয়ে মামুনুল হক আমার সঙ্গে সম্পর্ক করেছেন। কিন্তু বিয়ের কথা বললে মামুনুল করছি, করব বলে সময়ক্ষেপণ করতে থাকেন। ২০১৮ সাল থেকে ঘোরাঘুরির কথা বলে মামুনুল বিভিন্ন হোটেল, রিসোর্টে আমাকে নিয়ে যান।”

মামুনুলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে তিনি বলেন, “২০০৫ সালে স্বামী মাওলানা শহীদুল ইসলামের মাধ্যমে মামুনুল হকের সঙ্গে পরিচয় হয়। স্বামীর বন্ধু হওয়ায় আমাদের বাড়িতে মামুনুলের অবাধ যাতায়াত ছিল। মামুনুলের কারণে আমাদের দাম্পত্য জীবন চরমভাবে বিষিয়ে ওঠে। সাংসারিক এই টানাপোড়েনে একপর্যায়ে মামনুলের পরামর্শে বিবাহবিচ্ছেদ হয়।”

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে জান্নাত আরা ঝর্ণাসহ মামুনুল হককে আটক করে স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ঝর্ণাকে নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করেন মামুনুল।

রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মারদাসা থেকে মামুনুল হককে গত ১৮ এপ্রিল গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগ। পুলিশের তেজগাঁও জোনের উপকমিশনার হারুন-অর-রশিদের নেতৃত্বে একটি দল মামুনুলকে গ্রেপ্তার করেন। পুলিশ তখন জানায়, মামুনুল হকের বিরুদ্ধে ২০১৩ সালের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article