‘মহারাষ্ট্রের পাপ্পু সেনা তো আমাকে ছাড়া কিছু দেখতে পাচ্ছে না’, এফআইআর নিয়ে তীক্ষ্ণ প্রতিক্রিয়া কঙ্গনার


মুম্বই: সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অভিযোগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দিল আদালত। এ ব্যাপারে সামনে এল অভিনেত্রীর প্রতিক্রিয়া। ট্যুইটের মাধ্যমে মহারাষ্ট্র সরকারকে নিশানা করেছেন কঙ্গনা। তিনি বলেছেন, মহারাষ্ট্রের পাপ্পু সেনা আমাকে ছাড়া আর কিছু দেখতে পাচ্ছে না। আমাকে এত মনে করার দরকার নেই। আমি ওখানে শীঘ্রই যাচ্ছি।
কঙ্গনা তাঁর ট্যুইটে লিখেছেন, কারা কারা নবরাত্রির ব্রত রাখছেন? আজ নবরাত্রি উৎসবে ক্লিক করা ছবি, আমিও ব্রত করছি। এরইমধ্যে আমার বিরুদ্ধে একটা এফআইআর হয়েছে। মহারাষ্ট্রের পাপ্পু সেনা আমাকে ছাড়া আর কিছু দেখতে পাচ্ছে না। আমাকে এত মনে করার দরকার নেই। আমি ওখানে শীঘ্রই যাচ্ছি।

উল্লেখ্য, মহম্মদ সাহিল নামে এক ব্যক্তি মুম্বইয়ের বান্দ্রা আদালতে অভিযোগ করেন কঙ্গনা রানাওয়াত ট্যুইটের মাধ্যমে বলিউডে হিন্দু-মুসলিমের মধ্যে ঝগড়া লাগানোর চেষ্টা করছেন।দুই সম্প্রদায়ের মধ্যে ঘৃণার সম্পর্ক তৈরি করতে চাইছেন। এই প্রেক্ষাপটে কঙ্গনার বিরুদ্ধে সাম্প্রদায়িকতা ছড়ানোর মামলা দায়ের হোক।

এই আবেদনের প্রেক্ষিতে বান্দ্রা কোর্ট কঙ্গনার বিরুদ্ধে এইআইআর দায়েরের নির্দেশ দিল।

নিজেদের আবেদনের স্বপক্ষে কঙ্গনার বিভিন্ন ট্যুইটও আদালতে পেশ করেন মামলাকারী।

ফৌজদারি আইনের ১৫৬-র ৩ নম্বর ধারায় কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হতে পারে।এফআইআর-এর পরে প্রয়োজনে পুলিশ কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করতে পারে

অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় তথ্যপ্রমাণ থাকলে, এই ধারায় তাঁকে গ্রেফতার করার সংস্থানও রয়েছে।

Leave a Comment

%d bloggers like this: