20.6 C
Kolkata
Friday, January 15, 2021

ভারী তুষারপাতের মধ্যেই বরফ নিয়ে খেলায় মত্ত মাদ্রিদবাসী, ভাইরাল ভিডিও

Must read

হাড় কাঁপানো ঠান্ডা কে উপেক্ষা না করে, দিব্য স্নো বল ছোড়াছুড়ি করছেন মাদ্রিদবাসী।

#নয়াদিল্লি: বহু বছর পর, স্পেনের রাজধানী ঢাকা পড়ল বরফের আস্তরণে। কদিন আগেই মাদ্রিদে হওয়া ভয়াবহ তুষার ঝড়, ফিলোমেনার শ্বেত শুভ্র আচ্ছাদন দেখতে পাওয়া গেল। ইতিমধ্যে সেই তুষারপাতের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। হাড় কাঁপানো ঠান্ডা কে উপেক্ষা না করে, দিব্য স্নো বল ছোড়াছুড়ি করছেন মাদ্রিদবাসী, দেখে মুগ্ধ নেটিজেনরা।



ফিলোমেনার প্রকোপ এ ট্রেন স্টেশনে, বিমান বন্দরে এবং অনেক গাড়ি নিয়ে আটকে পড়ে যান বরফের মধ্যে। গত এক দশকে, এই রকমের ঝড়ের মুখোমুখি হয়নি স্পেন। যার জন্য স্প্যানিশ মিলিটারির উদ্ধার টিম বরফে ফেঁসে থাকা সাধারণ মানুষকে বাঁচাতে নেমে পড়ে রাস্তায়।



দেখুন সেই ভিডিও—


এই বিপদেও মাদ্রিদের কিছু কমবয়সী স্প্যানিশ ছেলে মেয়েরা, বরফের ময়দানে স্নো বল ছোঁড়াছুড়ি করে খেলা শুরু করে। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও দেখে কে বলবে ফিলোমেনার তুষারপাত স্প্যানিশ ক্যাপিটালকে জবুথবু করেছে? এই মরসুমে, হাতে হাতে ছোটো বড় স্নো বল নিয়ে একে অপরের দিকে খেলার ছলে ছুঁড়ে মারছে মাদ্রিদের কমবয়সী যুবক যুবতিরা।



কেউ কেউ হাতে ডাস্টবিন আর কাঠের আসবাব পত্র নিয়েও যোগদান করেছে এই খেলায়। যদিও পরে এই খেলার ইতি ঘটল মিলিটারির উদ্ধার টিম এসে হাজির হওয়ায়।



১৯৮০ সালের পরে বোধহয় এতো ভয়ানক কোনও ঝড়ের মুখ দেখল স্পেন।



Published by:
Somosree Das


First published:
January 13, 2021, 8:45 PM IST

পুরো খবর পড়ুন



Source

- Advertisement -

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest article