31 C
Kolkata
Thursday, May 6, 2021

ভারতে করোনা: গত 24 ঘন্টা 3,68,147 নতুন কেস, 3417 জন মারা গেছে, গত দিনের তুলনায় সামান্য কম | সংবাদ প্রতিদিন

Must read

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের ঊর্ধ্বমুখী করোনা গ্রাফে সামান্য লাগাম। সপ্তাহের প্রথম দিন একটু কমল দৈনিক করোনা সংক্রমণ। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন মোট ৩ লক্ষ ৬৮ হাজার ১৪৭। রবিবার এই সংখ্যা ছিল ৩ লক্ষ ৭২ হাজারেরও বেশি। একদিনে করোনার বলি ৩৪১৭জন। রবিবার এই সংখ্যাও ছিল বেশি। সোমবার সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা সামান্য কমল। গত ২৪ ঘণ্টায় করোনাজয়ীর সংখ্যা ৩ লক্ষ ৭৩২। তবে বাড়ল অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা। এই মুহূর্তে দেশের অ্যাকটিভ রোগী মোট ৩৪ লক্ষ ১৩ হাজার ৬৪২।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় গত কয়েকদিনে দেশে দৈনিক আক্রান্ত রেকর্ড গড়ে চলছিল। দিনে তা ৪ লক্ষও পেরিয়ে গিয়েছে। তবে তারপরই যেন একটু লাগাম পরেছে সংক্রমণে। গত সপ্তাহান্ত থেকে দৈনিক সংক্রমিতের সংখ্যা একটু একটু করে কমেছে। সোমবার তা আরও খানিকটা নামল। স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, দেশে মোট কোভিড আক্রান্তের সংখ্যা ১ কোটি ৯৯ লক্ষ ২৫ হাজার ৬০৪। মৃত্যু হয়েছে মোট ২ লক্ষ ১৮ হাজার ৯৫৯ জনের। সুস্থ হয়ে ফিরেছেন ১ কোটি ৬২ লক্ষ ৯ হাজার ৩০০৩জন।

[আরও পড়ুন: বিয়ে বাড়িতে অভিযান চালিয়ে বিপাকে পড়ে পদ ছাড়লেন ত্রিপুরার সেই জেলাশাসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে …।

(function(d,s,id){var js,fjs=d.getElementsByTagName(s)[0];if(d.getElementById(id))return;js=d.createElement(s);js.id=id;js.src=”https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v3.0&appId=1501588346824933&autoLogAppEvents=1″;fjs.parentNode.insertBefore(js,fjs);}
(document,’script’,’facebook-jssdk’));

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article