24 C
Kolkata
Wednesday, May 12, 2021

ভাইরাল হওয়া ভিডিও’র সেই মারধরকারী আটক

Must read

রাজধানীর বংশা‌লে এক রিকশাওয়া‌লা‌কে মারধরের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় হামলাকারীকে আটক করেছে পুলিশ। আটক সুলতান আহমেদ স্থানীয় বাড়িওয়ালা ও প্রভাবশালী বলে জানা গেছে।

মঙ্গলবার বিকেলে সুলতান আহমেদকে আটক করে বংশাল থানা-পুলিশ। সন্ধ্যায় বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পুলিশ সদর দপ্তরের এআইজি (মি‌ডিয়া) সো‌হেল রানা।

সো‌হেল রানা বলেন, “একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের ওই ভিডিও লিংক পাঠান। ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি (সুলতান) ওই রিকশাওয়ালার নাকে মুখে সজোরে থাপ্পড় মারছেন এবং অশ্লীল গালাগালি করতে থাকেন। একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে পড়েন। তারপরও তাকে টেনে তুলে মারধর করার চেষ্টা চালান ওই লোক। তখন পাশ থেকে লোকজন এগিয়ে এসে রিকশাওয়ালাকে উদ্ধার করেন।”

এই পুলিশ কর্মকর্তা আরো বলেন, ভিডিওটি দেখামাত্র বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকিরকে নির্দেশ দেওয়া হয় নির্যাতনকারীকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে। বংশাল থানার ওসির নেতৃত্বে একটি দল ওই ব্যক্তিকে খুঁজে বের করে আটক করে।”

বংশাল থানার ওসি শাহীন ফকির বলেন, “আমরা ভিক্টিম ওই রিকশাওয়ালাকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছি। পেলে তিনি বাদী হয়ে মামলা করবেন। তা না হলে আটক ব্যক্তিকে বুধবার আদালতে সোপর্দ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।”



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article