ব্লক কমিটি গঠন নিয়ে কোন্দল প্রকাশ্যে, মন্ত্রী গৌতম দেবকে ঘিরে বিক্ষোভ তূণমূল কর্মীদের

নিজস্ব প্রতিবেদন:  বুথ ভিত্তিক কর্মী সম্মেলনের পর এবার ব্লক কমিটি গঠন নিয়ে প্রকাশ্যে এল তৃণমূলের কোন্দল। তৃণমূল নেতাদের হাতে একপ্রকার ঘেরাও হলেন পর্যটন মন্ত্রী তথা তৃণমূলের উত্তরবঙ্গের কোর কমিটির চেয়ারম্যান গৌতম দেব। উত্তেজনা ছড়াল রাজগঞ্জে।

বৃহস্পতিবার বিকেলে তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লক ও সদর ব্লকের কমিটি গঠন নিয়ে বৈঠক ছিল রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রাম পঞ্চায়েতের দেবী চৌধুরানী সভাকক্ষে।

আরও পড়ুন-জম্মু ও কাশ্মীরের রাজ্যের মর্যাদা ফেরাতে চাই, কট্টর বিরোধী মেহবুবার হাত ধরলেন ফারুক আবদুল্লা

কমিটি গঠন নিয়ে সকাল থেকেই উত্তেজনা ছিল। উপস্থিত ছিলেন খগেশ্বর রায় এবং কৃষ্ণ দাসের অনুগামীরা। অশান্তি এড়াতে উপস্থিত ছিল পুলিশ। নির্দিষ্ট সময়ে একে একে হাজির হন তৃণমূল নেতারা।

এদিনের সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কোর কমিটির চেয়ারম্যান তথা রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব, তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলার সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী, তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান খগেশ্বর রায়, SC ST OBC সেলের জলপাইগুড়ি জেলার চেয়ারম্যান কৃষ্ণ দাস।

সভার কাজ সেরে বেরিয়ে আসতেই গৌতম দেবকে ঘিরে ধরেন কৃষ্ণ দাস অনুগামীদের একাংশ। এমনটাই অভিযোগ। প্রথমে তারা মন্ত্রীকে ঘিরে ধরে বিভিন্ন নেতা সম্পর্কে অভিযোগ তুলে বিক্ষোভ দেখাতে থাকেন। দীর্ঘক্ষণ নানা অভিযোগ করেন তাঁরা। সমস্ত বিষয় দেখা হবে বলে কর্মীদের আশ্বাস দিয়ে চলে যান গৌতম দেব। 

আরও পড়ুন-কলকাতায় কমছে না সংক্রমণের গতি, গত একদিনে বাংলায় করোনার শিকার ৬২

ঘটনায় পর্যটন মন্ত্রী গৌতম দেব বেরিয়ে এসে জানান দলের সাংগঠনিক বৈঠক হল। কমিটি নিয়ে সংবাদ মাধ্যমে কোনো মন্তব্য করতে চাই না।

বৈঠক শেষে খগেশ্বর রায় জানান, দুই ব্লকের কমিটি গঠন করা হল। কমিটি পরে জেলা সভাপতি ঘোষণা করবে। বাইরে কারা ঝামেলা করছে তা আমার জানা নেই। 

এই বিষয় নিয়ে জলপাইগুড়ি জেলার তৃণমূল কংগ্রেসের SC ST OBC সেলের চেয়ারম্যান কৃষ্ণ দাসকে টেলিফোন করা হলে তিনি কোনরূপ মন্তব্য করতে চাননি।

একসময় পরিস্থিতি সামলাতে নামতে হয়েছে বিশাল পুলিশবাহিনী কে,

অন্যদিকে এই প্রসঙ্গে জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী জানান বৈঠক শেষ হয়েছে। শান্তিপূর্ণভাবে কমিটি গঠন করা হয়েছে বলে মন্তব্য করেন তিনি। 

Leave a Comment

%d bloggers like this: