ব্রেকিং: মমতার জন্য শারদ উপহার শেখ হাসিনার – Sangbad | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal’s Leading online Newspaper

ঢাকা: আসন্ন শারদোৎসব উপলক্ষে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য প্রীতি উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর তরফে সেই উপহার কলকাতার বাংলাদেশ উপর হাইকমিশনার তৌফিক হাসান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন।

বাংলাদেশ সরকার আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই শুভেচ্ছা উপহার পাঠিয়েছে। জানানো হয়েছে সীমান্তের বেনাপোল চেকপোস্ট দিয়ে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী ভারতে পাঠানো হয়।

যশোরের বেনাপোলের ওপারে পশ্চিমবঙ্গের উত্তর ২৪০ পরগনার পেট্রাপোল। উপহার গ্রহণ করেন কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রথম সচিবের সহকারী আলম হোসেন। তিনি উপহার তুলে দেন কলকাতায় ডেপুটি হাইকমিশনারের হাতে।

পরে সেটি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কার্যালয় নবান্ন-তে নিয়ে যাওয়া হয়।

বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ আহসান হাবিব জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের চিফ প্রটোকল অফিসার আতাউর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বেনাপোলে পাঠানো হয়।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব ‘দশভূজা’য় মুখোমুখি ঝুলন গোস্বামী।

Leave a Comment

%d bloggers like this: