27.1 C
Kolkata
Thursday, May 13, 2021

বীরভূমে ফের বাড়লো করোনা আক্রান্তের সংখ্যা

Must read

নিজস্ব প্রতিবেদন : দিন দুয়েক আক্রান্তের সংখ্যায় কিছুটা হলেও স্বস্তি মিলেছিল জেলার বাসিন্দাদের। তবে সেই স্বস্তিকে দূরে সরিয়ে দিলো মঙ্গলবার। অন্যান্য দিনের তুলনায় মঙ্গলবার জেলায় করোনা আক্রান্তের সংখ্যা অনেকটাই বাড়লো।

বীরভূম জেলা প্রশাসনের তরফ থেকে মঙ্গলবার জেলার করোনা সংক্রান্ত যে তথ্য পেশ করা হয়েছে তাতে দেখা যাচ্ছে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪৫৯ জন। যাদের মধ্যে বীরভূম স্বাস্থ্য জেলায় রয়েছেন ৩৩৬ জন এবং রামপুরহাট স্বাস্থ্য জেলায় রয়েছেন ১২৩ জন। বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৯০৬।

আক্রান্তের পাশাপাশি গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭২৩ জন। অর্থাৎ আক্রান্তের সংখ্যা তুলনায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাটা অনেকটাই বেশি। এযাবত বীরভূমে মোট সুস্থ হয়ে ওঠার সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ৫৮৬। যাদের মধ্যে বীরভূম স্বাস্থ্য জেলায় রয়েছেন ৯৪৩৩ জন এবং রামপুরহাট স্বাস্থ্য জেলায় রয়েছেন ৬১৫৩ জন।

আরও পড়ুন :

পাশাপাশি গত ২৪ ঘন্টায় বীরভূমে নতুন করে করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৪ জন। বর্তমানে জেলায় মোট প্রাণহানির সংখ্যা দাঁড়ালো ২২৭। মৃতদের মধ্যে ৯৩ জন রয়েছেন বীরভূম স্বাস্থ্য জেলায় এবং বাকি ১৩৪ জন রয়েছেন রামপুরহাট স্বাস্থ্য জেলায়।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article