17 C
Kolkata
Friday, January 15, 2021

‘বিরুষ্কা’ না ‘সিডনি’ মেয়ের নাম কি রাখবেন বিরাট-অনুষ্কা ? আবদার শুরু ভক্তদের

Must read

অনেক প্রতীক্ষা ও জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত ১১ জানুয়ারি ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) ও অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) ঘরে আলো করে এসেছে এক ফুটফুটে মেয়ে।

#মুম্বই: অনেক প্রতীক্ষা ও জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত ১১ জানুয়ারি ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli) ও অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) ঘরে আলো করে এসেছে এক ফুটফুটে মেয়ে। বাবা মায়ের যে আহ্লাদের শেষ নেই, সে কথা আর আলাদা করে বলার দরকার নেই। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সদ্য পিতৃত্বের স্বাদ পাওয়া বাবা বিরাট নিজেই এই খবর সবার সঙ্গে শেয়ার করেছেন। দু’জনেই বলেছেন যে তাঁরা একটি কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন এবং সবার শুভেচ্ছা, ভালোবাসা ও আশীর্বাদের জন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছেন। মা ও মেয়ে দু’জনেই সুস্থ আছেন এবং দুই থেকে তিন হওয়ার এই পর্বে তাঁরা অত্যন্ত খুশি- বলতে ভোলেননি এই কথাও।

কিন্তু দু’জনের ভক্তরা লক্ষ্য করেছেন যে মেয়ের জন্মের খবর দেওয়ার সময়ে বিরাট ও অনুষ্কা বেছে নিয়েছেন আনকোরা হলুদ রঙ। সাধারণত মেয়েদের সঙ্গে তথাকথিত গোলাপি রঙ এবং ছেলেদের সঙ্গে নীল রঙের একটি যোগ আছে। সেই পথে না হেঁটে বিরাট আর অনুষ্কা যে অন্য একটি রঙ বেছে নিয়েছেন, তাতে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু ভারতীয় যুবসমাজে বিরুষ্কার (Virushka) উজ্জ্বল উপস্থিতি। সব চেয়ে চর্চিত পাওয়ার কাপলদের মধ্যে কোহলি দম্পতি একজন। বোঝা যাচ্ছে হলুদ রঙ বেছে নিয়ে তাঁরা প্রত্যেককে এটাই বোঝাতে চাইছেন যে শিশুদের নিজেদের মতো করে বড় হয়ে উঠতে দেওয়া হোক। তাদের গায়ে যেন লিঙ্গ বা বিশেষ কোনও রঙের লেবেল না থাকে! এর পর থেকেই অভিনব বুদ্ধি খেলে যাচ্ছে ভক্তদের মাথায়। কি সেই বুদ্ধি?

বিরাট-অনুষ্কা এখনও মেয়ের নাম ঠিক করেননি। যদিও এই সময় তাঁরা তাঁদের সন্তানের সঙ্গে আত্মীয় পরিজনদেরও দেখা করতে বারণ করেছেন। পাপারাৎজিদের ছবি তুলতে বারণ করেছেন। সবটাই করোনার কারণে। যেখানে পরিবারের যাওয়ার অনুমতি নেই, সেখানে ফ্যানেদের ঢোকার সুযোগ থাকবে না এ কথা বলাই বাহুল্য। তবে ছোট্ট সুযোগ হাতছাড়া করতে নারাজ ভক্তরা। তাঁরা মেয়ের নামের সাজেশন পাঠাচ্ছেন দম্পতিকে। ১১ জানুয়ারি মেয়ের জন্ম হয় আর ওই দিন ভারতের ক্রিকেট টিম সিডনিতে দারুণ খেলা খেলেছে। তাই ট্যুইটারে মেয়ের নাম ‘সিডনি’ রাখার আবেদন জানিয়েছেন অনেকে। আবার অনেকে বলেছেন মেয়ের নাম ‘বিরুষ্কা’ রাখতে। যদিও এই নামগুলির একটিতেও অনুমোদন দেননি তাঁরা। সত্যিই ভক্তদের কথা মেনে এই নাম রাখবেন কিনা তাঁরা সেটাই এখন দেখার !



Published by:
Piya Banerjee


First published:
January 14, 2021, 12:22 AM IST

পুরো খবর পড়ুন



Source

- Advertisement -

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest article