24 C
Kolkata
Wednesday, May 12, 2021

বিচ্ছেদের দিন শেষ, করোনা নেগেটিভ হয়ে আবার ছেলে ইউভানের কাছে ফিরলেন শুভশ্রী

Must read

বাংলাহান্ট ডেস্ক: গত বছর করোনার (corona) হাত থেকে বেঁচে গেলেও এবারে শেষরক্ষা হয়নি। অতি সম্প্রতি করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly)। গত বছর স্বামী রাজ চক্রবর্তী আক্রান্ত হয়েছিলেন করোনায়। সেই সময় অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে চিন্তায় পড়েছিলেন সকলে। তবে অভিনেত্রীকে তখন ছুঁতে পারেনি করোনা। সম্পূর্ণ সুস্থ হয়ে আবার স্ত্রীর কাছে এসেছিলেন রাজ।

এবারে নির্বাচনের প্রচারের জন‍্য ব‍্যারাকপুরে ছিলেন রাজ। ছেলে ইউভানকে (yuvaan) নিয়ে কলকাতায় একা ছিলেন শুভশ্রী। এদিকে করোনা পজিটিভ হওয়ার খবর পেতেই ইউভানকে নিজের থেকে দূরে সরিয়ে রেখেছেন অভিনেত্রী।

সবে মাত্র সাত মাস পূর্ণ হয়েছে ছোট্ট ইউভানের। এই সময় যেখানে সবসময় মায়ের কোল ঘেঁষে তার থাকার কথা, সেখানে মায়ের থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে তাকে। এখন অবশ‍্য ভোটে জিতে কলকাতায় ফিরে এসেছেন রাজ।

অবশেষে সুখবর দিয়েছেন শুভশ্রী। করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে তাঁর। দীর্ঘ ১৭ দিন আইসোলেশনে থাকার পর এবার ইউভানের কাছে ফিরতে পারবেন তিনি। ছেলের একটি মিষ্টি ভিডিও শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘আমার জান প্রচণ্ড মিস করেছি তোমাকে। আইসোলেশনে আমার ১৭ দিন পূর্ণ হয়েছে। সবাইকে প্রার্থনা করার জন‍্য ধন‍্যবাদ।’

সম্প্রতি নিজের জিত উদযাপন করতে ছেলেকে নিয়ে বেড়ু বেড়ু করতে বেরিয়ে পড়েছিলেন রাজ। একটি ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন রাজ। ইউভানকে নিয়ে ড্রাইভে বেরিয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সিটে বসে গাড়ির জানলা দিয়ে কৌতূহলী দৃষ্টি নিয়ে এদিক ওদিক দেখছে সে। আবার বাবার ডাক শুনেই মাথা ঘুরিয়ে দেখছে রাজকে।

ইউভানের এই মিষ্টি ভিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল। এক লাখের উপরে চলে গিয়েছে ভিডিওতে ভিউ সংখ‍্যা। নেটিজেনরাও আদরে আদরে ভরিয়ে দিয়েছেন ইউভানকে। অভিনেতা সৌরভ দাস রাজকে জেতার শুভেচ্ছা জানিয়েছেন।

Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article