31 C
Kolkata
Friday, May 7, 2021

বাসায় পাওয়া উত্তরবঙ্গ মেডিকেল কলেজের একটি কভিআইডি পজিটিভ অ্যাম্বুলেন্স চালকের লাশ | সংবাদ প্রতিদিন

Must read

প্রকাশ করেছেন: তিয়শা সরকার | পোস্ট হয়েছে: 30 এপ্রিল, 2021 pm 5: 24| আপডেট হয়েছে: 30 এপ্রিল, 2021 বিকাল 5:24

ছবি: প্রতীকী

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের (North Bengal Medical College) অ্যাম্বুল্যান্স চালকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নকশালবাড়ি এলাকায়। শুক্রবার সকালে বাড়ি থেকে উদ্ধার হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। পরিজনদের অভিযোগ, করোনা (Coronavirus) আক্রান্ত হওয়া সত্ত্বেও হাসপাতালে বেড পাননি, সেই কারণেই অবসাদে ভুগছিলেন। তার জেরেই আত্মহত্যার সিদ্ধান্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে অ্যাম্বুল্যান্স চালাতেন রিন্টু পাল নামে ওই যুবক। ফলে করোনা কালে বহু রোগীর সংস্পর্শে এসেছেন তিনি। কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। সেই কারণে কোভিড টেস্ট করান রিন্টু। রিপোর্ট আসে পজিটিভ। এরপর বেসরকারি ভরতি হওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু মেলেনি বেড। মৃতের বাবা জানিয়েছেন, বেড না পেয়ে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন ওই যুবক। বৃহস্পতিবার ফুলবাড়ি ব্যারাজে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। বরাতজোড়ে প্রাণে বেঁচেছিলেন। কিন্তু শেষরক্ষা হল না। শুক্রবার সকালে ঘর থেকে উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ।

[আরও পড়ুন: অমানবিক! ওষুধ কিনতে যাওয়ার নাম করে করোনা আক্রান্ত ঠাকুমাকে ফেলে পালাল নাতি]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। পিপিই কিট পরে দেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তে। পুলিশের তরফে জানানো, সত্যিই শুধু মাত্র বেড না পাওয়ার কারণেই এই ঘটনা, নাকি নেপথ্যে লুকিয়ে অন্য কোনও কারণ তা জানার চেষ্টা করা হচ্ছে। উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে কার্যত হিমশিম দশা। একদিকে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। অন্যদিকে অক্সিজেনের হাহাকার, মিলছে না বেড। এই ঘটনা স্বাভাবিকভাবেই আতঙ্ক বাড়াচ্ছে আমজনতার।

[আরও পড়ুন: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে কাকু-কাকিমার উপর ‘হামলা’! গ্রেপ্তার জাতীয়স্তরের কবাডি খেলোয়াড়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে …।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article