27.1 C
Kolkata
Thursday, May 13, 2021

বাবা-মাকে হত্যার চেষ্টা, ছেলে গ্রেপ্তার

Must read

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাব-মাকে হত্যাচেষ্টার ঘটনায় ছেলে শারফুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ। শারফুলের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা করেন তার বাবা ইছহাক ঢালী (৬০)।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার নিগুয়ারী ইউনিয়নের চাকুয়া গ্রাম থেকে শারফুলকে গ্রেপ্তার করা হয়। শারফুল ইচহাক ঢালী ও হুসনা বেগমের (৪২) বড় ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, ৭ বছর মালদ্বীপ থাকার পর ৫ মাস আগে শারফুল দেশে ফিরে আসেন। দেশে ফেরার পর থেকেই নানা বিষয় নিয়ে পরিবারের লোকজনের ওপর চড়াও হন তিনি। গত ২৯ এপ্রিল বিকালে ছোট ভাই শিমুলকে বেদম পিটুনি দেন। এক পর্যায়ে তার মা হুসনা বেগম এগিয়ে গেলে তাকেও মারপিট করেন শারফুল।

একপর্যায়ে ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে শুক্রবার (৩০ এপ্রিল) থানায় অভিযোগ করেন ইচহাক ঢালী। এতে ক্ষিপ্ত হয়ে শারফুল তার বাবা-মার প্রাণনাশের চেষ্টা করেন।

পাগলা থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় সরকার বলেন, “সাত বছর মালদ্বীপ ছিল শারিফুল। তিনি দেশে আসার পর থেকে তার পাঠানো টাকা পয়সার হিসাব নিয়ে পরিবারের লোকজনের সাথে খারাপ ব্যাবহার ও মারধর করে আসছিল।”

ইছহাক ঢালী বলেন, “শারফুল আমাকে হত্যার উদ্দেশ্যে ছুরি নিয়ে হামলা চালায়। এ সময় আমার চিৎকার শুনে প্রতিবেশীরা আমাকে উদ্ধার করে।”

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, “এ ঘটনায় পিতা ইছহাক ঢালীর মামলায় ছেলে  শারফুলকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article