31 C
Kolkata
Friday, May 7, 2021

বলিউডে মিলছে না কাজ, বাধ্য হয়ে কী করলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী? – Bharat Barta

Must read

গত বছর ১৪ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সারা দেশের মানুষের কাছে এক বিশাল বড় ঝটকা ছিল। তেমনি এই মৃত্যুর খবর আরো একজনকে পুরোপুরি নাড়িয়ে দিয়েছিল। তিনি আর কেউ নন অভিনেতার প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্তের আকস্মিক রহস‍্যজনক মৃত‍্যু ও সেই মৃত‍্যু মামলায় মূল দোষীর তকমা পান তাঁর প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। প্রথমত প্রেমিকের মৃত্যু তারপর এই দোষীর তকমা পাওয়া সব কিছু মিলিয়ে এই কয়েক মাসের মধ‍্যে যেন রিয়ার জীবন পুরোপুরি পালটে দেয়। মাদক মামলায় নাম আসায় দীর্ঘ কদিন জেলের ঘানিও টানতে হয়েছিল রিয়া চক্রবর্তীকে।

২৮দিন বাইকুল্লা জেলে সময় কাটানোর পর ১ লক্ষ টাকার বন্ড ও পার্সোপোটের পরিবর্তে জামিন পান রিয়া। এরপরেও দীর্ঘদিন কোনো খোঁজখবর পাওয়া যায়নি অভিনেত্রীর। প্রথমে রিয়া জামিন পেলেও রিয়ার ভাই সৌভিক ছিলেন করাদের ওপারে। তীব্র অপমানের পর লোকসমাজের চক্ষু থেকে নিজেকে এক রকম আড়াল করে রেখেছিলেন তিনি। তবে ধীরে ধীরে পুরনো ভয় কাটিয়ে নতুন বছরে নতুন আলোর আশায় নতুন করে নিজের জীবন শুরুর পথে রিয়া। চেনা ছন্দে ফিরছেন অভিনেত্রী। মার্চ মাসে, আন্তর্জাতিক নারী দিবসে মায়ের হাত রেখে সোশ্যাল মিডিয়াতে কামব্যাক করেন অভিনেত্রী।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রিয়া চক্রবর্তী অভিনীত ‘চেহরে’ ছবির ট্রেলার। অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো তারকার উপস্থিতি পাওয়া যায়। প্রথমে ছবির পোস্টারে রিয়ার ছবি না থাকায় এই নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়। না পোস্টারে না টিজারে কোথাওই দেখা মেলেনি রিয়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে অল্পের জন্য দেখা মিলল রিয়ার। চোখে পড়ে রিয়া চক্রবর্তীকে। ছবিতে অমিতাভের চরিত্রটি একজন আইনজীবীর। এক বিজ্ঞাপন সংস্থার মালিকের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। তবে রিয়ার চরিত্র সম্পর্কে কিছুই জানা যায়নি। ট্রেলারের শেষের দিকে কিছু সময়ের জন‍্য দেখা মেলে তাঁর। তবে করোনার বাড়বাড়ন্তে ছবির মুক্তি ফের পিছিয়ে যায়।

নতুন বছরে নতুন করে কাজ করতে চাইছেন রিয়া। হিন্দি ইন্ড্রাস্টিতে এখন কাজ নেই বললে ভুল তবে রিয়াকে কেউ কাজ দিচ্ছেনা। একপ্রকার মুখ ফিরিয়ে নিয়েছে বলিউডে। অন্যদিকে রিয়ার কাজের দরকার। বাধ্য হয়ে এবার বলিউড ছেড়ে তেলেগু সিনেমার দিকে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল রিয়াকে। জানা গিয়েছে সেই সময় হায়দ্রাবাদ পাড়ি দিয়েছিলেন কয়েকজন পরিচালক আর প্রযোজকের সাথে দেখা করতে। তবে রিয়া নতুন কাজ পেয়েছেন কিনা সেই ব্যপারে থাকছে নানান ধোঁয়াশা। উল্লেখ্য,অভিনেত্রীর পথা চলা শুরু হয় ২০১২ সালে ‘তুনিগা তুনিগা’ ছবি দিয়ে। তাহলে কি রিয়া নিজের জীবনের দ্বিতীয় ইনিংস তেলেগু সিনেমা দিয়ে করবে? এর উত্তর ভবিষ্যতেই মিলবে।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article