‘বলিউডকে আমিই প্রথম বৈধ অ্যাকশন নায়িকা দিয়েছি’, জয়াকে তোপ দেগে মন্তব্য কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন : ‘থালাইভি’ ছবির শ্যুটিং শেষ, এবার পরবর্তী ছবি ‘ধাকড়’ এবং ‘তেজস’-এর জন্য প্রস্তুতি শুরু করে দিলেন কঙ্গনা রানাউত। এই ছবিতে একজন সেনানী ও গুপ্তচর-এর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। অ্যাকশন নির্ভর এই ছবি দুটির জন্য জমিয়ে অনুশীলন করতে দেখা গেল কঙ্গনাকে। 

নিজের শরীরচর্চা ও অ্যাকশন অনুশীলনের একটি ভিডিয়ো শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কঙ্গনা। লিখেছেন, ”আমি আমার আসন্ন অ্যাকশন চলচ্চিত্রগুলির জন্য অ্যাকশন প্রশিক্ষণ শুরু করেছি। তেজাস এবং ধাকড়-এ আমি যথাক্রমে একজন ফৌজি ও গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছি। বলিউডের থালি আমায় অনেককিছু দিয়েছে ঠিকই, তবে মণিকর্ণিকার সাফল্যের পর আমি বলিউডকে প্রথম বৈধ অ্যাকশন নায়িকা দিয়েছি।”

আরও পড়ুন-দুগ্গা এলো: পূর্বসূরীদের পথে হেঁটে পুজোয় নতুন গান গেয়ে খুশি আকৃতি কক্কর

প্রসঙ্গত ‘বলিউড কি থালি’ শব্দটি ব্যবহার করে কঙ্গনা জয়া বচ্চনকে একহাত নিলেন বলে মনে করছেন অনেকেই। মাদকবিতর্কে সংসদে দাঁড়িয়ে জয়া বলেছিলেন, ”যে থালায় খান, সেই থালাতেই ফুটো করছেন”।

‘তেজস’ ছবিতে ভারতীয় বায়ুসেনার পাইলটের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ডিসেম্বর থেকে ছবির কাজ শুরু হবে। তবে ‘তেজস’ ও ‘ধাকড়’ কঙ্গনার ‘থালাইভি’ ছবিটি মুক্তি পাবে। ‘থালাইভি’র জন্য এর আগে ২০ কেজি ওজন বাড়িয়ে চমকে দিয়েছিলেন কঙ্গনা। পরে আমার সেই ওজন দ্রুত কমিয়ে ফেলেও অবাক করেছেন অনুরাগীদের।

আরও পড়ুন-”সিসিটিভি ফুটেজই প্রমাণ দেবে স্পা তে আমি কী করছিলাম”, মধুচক্রকাণ্ডে বললেন অভিনেতা সৌগত

Leave a Comment

%d bloggers like this: