28 C
Kolkata
Sunday, May 9, 2021

প্রচারে গিয়ে হুমকির অভিযোগ, বিতর্কে জড়ালেন ডাবগ্রাম-ফুলবাড়ির তৃণমূল প্রার্থী গৌতম দেব, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের

Must read

#শিলিগুড়ি: প্রচারে গিয়ে মেজাজ হারালেন ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী গৌতম দেব। জড়ালেন নতুন বিতর্কে। নির্বাচন কমিশন রিপোর্ট তলব করেছে জেলা প্রশাসনের কাছে।

বৃহস্পতিবার “মানুষের কাছে চলো” স্লোগানকে সামনে রেখে দু’বেলা নির্বাচনী প্রচার সারেন  গৌতম দেব।  দলীয় কর্মী, সমর্থকদের নিয়ে যান নিজের নির্বাচনী এলাকার অন্তর্গত ঠাকুরনগরে। অভিযোগ, রাস্তার ধারে এক আশ্রমের সন্ন্যাসীকে ডেকে তিনি নাকি বলেন, বিজেপি করলে গুজরাতে গিয়ে করুন। বাংলায় হবে না। আশ্রম চালাচ্ছেন, চালান। রাজ্য সব রকম সহযোগিতা করবে। ”

এই আসনেরই গত দু’বারের বিধায়ক তিনি। প্রচারে বেড়িয়ে আজই প্রথম মেজাজ হারালেন। কিন্তু কেন? “ওখানে গোপনে আর এস এস, বিজেপি বৈঠক করে। আশ্রমে কেন রাজনৈতিক আলোচনা হবে? আশ্রম থাক আশ্রমের মতো করে। উচ্ছেদের কথা বলিনি। আমি আইন জানি, নির্বাচন বিধি ভাঙিনি।” সাফাই দিলেন গৌতম দেব। কিন্তু এই ইস্যুকে হাতছাড়া করতে নারাজ বিরোধীরা। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। “উনি হতাশা থেকেই এই ধরনের কথা বলছেন। সর্বত্রই এমন করছেন। হার নিশ্চিত বুঝতে পেরেই এমনটা করছেন” মন্তব্য ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রের বিজেপি প্রার্থী শিখা চট্টোপাধ্যায়ের।  শিলিগুড়ি কেন্দ্রের সিপিএম প্রার্থী অশোক ভট্টাচার্য বলেন, “প্রার্থীর থেকেও উনি একজন দায়িত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্ব। একজন মন্ত্রী। ওঁর এই ধরনের মন্তব্য করা ঠিক হয়নি। ”

পার্থপ্রতিম সরকার

দ্বারা প্রকাশিত:রুক্মিনী মজুমদার

প্রথম প্রকাশিত:



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article