27.1 C
Kolkata
Thursday, May 13, 2021

পুঁচকে হয়েও বাবার দিকে কড়া নজর, ছেলে ভীরের মিষ্টি ছবি শেয়ার করলেন অমৃতার স্বামী

Must read

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের ১লা নভেম্বরই খুশির খবর আসে অভিনেত্রী অমৃতা রাও (amrita rao) এর জীবনে। পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় অভিনেত্রীর পরিবারের তরফে জানানো হয় এই সুখবর। ইতিমধ‍্যেই ছেলের প্রথম ছবি (ফটো) শেয়ার করেছেন অভিনেত্রীর স্বামী আর জে অন্মোল।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছোট্ট ভীরের একটি ছবি শেয়ার করেছেন অন্মোল। ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে শুয়ে রয়েছে খুদে। মুখ টুপি দিয়ে কিছুটা আড়াল করা থাকলেও বেশ স্পষ্ট। অন্মোল গাড়ি চালাতে ব‍্যস্ত আর ছোট্ট ভীর মায়ের কোলে শুয়ে একদৃষ্টে দেখছে বাবার দিকে।

ছবিটি শেয়ার করে অন্মোল লিখেছেন, ‘আমি যখন গাড়ি চালাচ্ছি তখন একজন সমানে আমার দিকে দৃষ্টি দিয়ে রেখেছে। কেউ বলতে পারবেন এখানে বাবা কে?’ ছবিটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। খুদেকে আদরে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

এর আগেও অমৃতা ও ছেলে ভীরের একটি ছবি শেয়ার করেছিলেন আর জে অন্মোল। ছবিতে ভীরকে স্তন‍্যপান করাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। জিন্স ও একটি সাদা টপ পরে ক‍্যামেরার দিকে পেছন ফিরে সন্তানকে দুধপান করাচ্ছেন অমৃতা। সেই মুহূর্ত ক‍্যামেরাবন্দি করেছেন আর জে অন্মোল।

ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘অমৃতার ভীরকে স্তন‍্যপান করানোর মুহূর্তটা প্রতিদিন আমার কাছে সবথেকে সুন্দর মুহূর্ত। এতই বাস্তব, জাদুময়। এটা সবথেকে কঠিন দায়িত্ব, সারা দিন সারা রাত মুখে হাসি নিয়ে তুমি এই দায়িত্ব পালন করো। মা ও শিশুর এই বন্ধন দেখে আমি সব মায়েদের কুর্নিশ জানাই।’

আর জে অন্মোলের এই পোস্টে উপচে পড়েছে নেটিজেনদের প্রশংসা। মায়েদের সন্তানকে স্তন‍্যপান করানোর বিষয়টি অত‍্যন্ত সহজ একটি বিষয়। কিন্তু ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার ভয়ে বলিউড তারকারা সন্তানকে স্তন‍্যপান করানোর ছবি নেটমাধ‍্যমে পোস্ট করেন না। তাই আর জে অন্মোল ও অমৃতার এই উদ‍্যোগে প্রশংসার ঢল নেমেছে নেটদুনিয়ায়।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article