31 C
Kolkata
Friday, May 7, 2021

পিঠের ব‍্যথায় শয‍্যাশায়ী মধুমিতা, পুরনো ফটোশুট দেখেই দিন কাটছে অভিনেত্রীর

Must read

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রেখেই ঝড়ের গতিতে সাফল‍্যের দিকে এগোচ্ছেন মধুমিতা সরকার (madhumita sarkar)। গত বছরের খ্রিস্টমাসেই মুক্তি পেয়েছে তাঁর দ্বিতীয় ছবি ‘চিনি’। সেই সঙ্গে পাল্লা দিয়ে ফটোশুট করে জিতে চলেছেন অনুরাগীদের মন।

প্রথমে অর্জুন চক্রবর্তীর বিপরীতে লভ আজ কাল পরশু ছবির হাত ধরে সেলুলয়েডের পর্দায় পা রাখেন মধুমিতা। গত বছর ভ‍্যালেন্টাইনস ডে তে মুক্তি পেয়েছিল সেই ছবি। তারপর বড়দিনে মুক্তি পেল মধুমিতার দ্বিতীয় ছবি চিনি। অপরাজিতা আঢ‍্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন মধুমিতা।

সম্প্রতি বাংলা নববর্ষের প্রথম দিন মুক্তি পেয়েছে মধুমিতা ও পরমব্রত অভিনীত ট‍্যাংরা ব্লুজ। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সুপ্রিয় সেনের পরিচালনায় ‘ট‍্যাংরা ব্লুজ’ নামে ছবিতে দেখা যাবে পরমব্রত মধুমিতা জুটিকে। কলকাতার ট‍্যাংরা বস্তিকে কেন্দ্র করেই আবর্তিত ছবির চিত্রনাট‍্য। পরমব্রত ও মধুমিতার চরিত্রদুটি একেবারেই আলাদা পরস্পরের থেকে। কিন্তু সু্রই মিলিয়ে দেয় দুজনকে। তবে এর মাঝেও কাঁটা হয়ে দাঁড়ায় হত‍্যা, অপরাধ।

পরমব্রতর চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল। মধুমিতা অভিনয় করবেন জোয়ির চরিত্রে। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন পরমব্রত নিজেই। একজন মিউজিক কম্পোজারের ভূমিকায় অভিনয় করেছেন মধুমিতা। ছবিতে বেশ প্রশংসিত হয়েছে মধুমিতার অভিনয়।

তবে এই মুহূর্তে পিঠের ব‍্যথায় বেশ কাবু অভিনেত্রী। ব‍্যথা এতই বেশি যে শয‍্যাশায়ী হয়ে পড়েছেন তিনি। একটি পুরনো ফটোশুটের ছবি শেয়ার করে মধুমিতা লিখেছেন, ‘পিঠের ব‍্যথায় বাড়িতে শুয়ে, কিন্তু মাথায় শুধু পুরনো ফটোশুটগুলো ঘুরছে।’

মধুমিতার এমন পোস্ট দেখে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। নিজের যথাযথ যত্ন নিতে বলেছেন তাঁরা অভিনেত্রীকে। দ্রুত সুস্থ হয়ে তবেই শুটিং সেটে ফিরতে বলেছেন মধুমিতাকে। সাদা লেহেঙ্গা চোলি পরে ফটোশুট করেছিলেন অভিনেত্রী। এই ফটোশুটের ছবি আগেও শেয়ার করেছিলেন তিনি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article