29 C
Kolkata
Sunday, May 16, 2021

নির্বাচনে জয়! ছেলে ইউভানকে নিয়ে ঘুরতে বেরলেন বিধায়ক রাজ – Bharat Barta

Must read

ইউভান। বয়স মাত্র সাত মাস। জন্মের পর থেকেই কখনো বাবার কোলে কখনো মায়ের কোলে মানুষ হয়। ইউভানের অন্নপ্রাশন মিটতে না মিটতে তার প্রিয় বাবা বেজায় ব্যস্ত হয়ে পড়ে ভোটের কাজে হ্যাঁ এবছর বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হন পরিচালক মশাই। তাই ইউভানকে ছেড়ে ভোটের প্রচারে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। কলকাতার বিলাসবহুল আবাসনে শুভশ্রী, রাজের মা এবং সদ্যোজাত সন্তান তিনজনেই অপেক্ষা করছেন।

গত প্রায় এক মাস ধরে ভোটের প্রচার কাজ করছেন রাজ। মাঝে মাঝে ভোটের প্রচারে স্ত্রীকে পাশে পেয়েছেন রাজ। রাজের মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন শুভশ্রী ইউভানকে ছেড়ে চলে গিয়েছিলেন ব্যরাকপুরে। এর মধ্যেই আবার বাংলা ফিল্মফেয়ার অ্যায়ার্ড অনুষ্ঠানে পরিণীতা সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হন। সম্প্রতি ফের শ্যুটিং ফ্লোরে কামব্যক ও করছিলেন অভিনেত্রী। জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্সে বিচারক হিসেবে ফের কাজে যোগদান করছিলেন অভিনেত্রী এর মাঝে কোভিড আক্রান্ত হয়ে নিভৃতবাসে আছেন অভিনেত্রী।

এই সময় ইউভান বেশ একা হয়ে পড়েছিল। তবে ভোট মিটতেই প্রিয় ছোট্টুর কাছে রাজ দৌড়ে চলে যায়। বাড়ি গিয়েই একমাস না থাকার দুঃখ সব নিমেষে ভুলে গিয়ে ছেলেকে আদরে ভরিয়ে দিলেন। চুমুতে চুমুতে ছেলেকে ভালোবাসলেন। আর বাবার ভালোবাসা পেয়ে ছেলেও বেশ আনন্দিত। আবার কখনো ছেলের মাথায় ঝুটি বানিয়ে ছবি তুললেন রাজ। এর মাঝেই প্রথম ভোটের প্রার্থী হয়ে জিতলেন। আর এই জিত নিজের ছেলের সাথে উদযাপন করলেন।

শুভশ্রী এখনো পুরোপুরি সুস্থ হননি তাই স্ত্রীকে বাদ রেখেই ছেলের সাথে এই আনন্দ ভাগ করলেন রাজ। তাই তো এই করোনা আবহে বেড়ু বেড়ু করতে বেরিয়ে পড়েছেন বাপ ব্যাটা। সেই ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন রাজ নিজেই। ইউভানকে নিয়ে প্রথমবার লং ড্রাইভে বেরিয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সিটে বসে বেল্ট পড়ে ছোট ছোট চোখ দিয়ে গাড়ির জানলা দিয়ে চারপাশ দেখতে ব্যস্ত। আবার বাবার ডাক শুনেই মাথা ঘুরিয়ে দেখছে রাজকে। এই মিষ্টি ভিডিও শেয়ার হতেই অনেকে প্রশংসা করেছেন। ইউভানের প্রতিটি ভিডিয়োর মতো এই ভিডিও ভাইরাল ও হতে বেশি সময় লাগেনি।



Source

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest article